বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Egra Blast: এগরা বিস্ফোরণে মৃত বেড়ে ১১, SSKM-এ মৃত্যু হল আরও ১ জনের

Egra Blast: এগরা বিস্ফোরণে মৃত বেড়ে ১১, SSKM-এ মৃত্যু হল আরও ১ জনের

এগরায় বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ। 

এগরা বিস্ফোরণে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল ৯ জনের। শুক্রবার ভোর রাতে কটকের হাসপাতালে মৃত্যু হয় কারখানার মালিক ভানু বাগের। সন্ধ্যায় মৃত্যু হল রবীন্দ্রনাথবাবুর।

এগরার খাদিকুলে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণে মৃত্যু হল আরও ১ জনের। শুক্রবার সন্ধ্যায় কলকাতার শেঠ সুখলাল কারনানি মেমোরিয়াল হাসপাতালে তাঁর মৃত্যু হয়। মৃতের নাম রবীন্দ্রনাথ মাইতি। গত মঙ্গলবার বাজি কারখানায় বিস্ফোরণে গুরুতর দগ্ধ হয়েছিলেন তিনি। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ১১।

গত মঙ্গলবার বাজি কারখানায় বিস্ফোরণে গুরুতর দগ্ধ হয়েছিলেন রবীন্দ্রনাথবাবু। তাঁকে উদ্ধার করে এগরা মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে তাঁকে কলকাতায় স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। রাতেই SSKM হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। প্রথমে বার্ন ওয়ার্ডে ভর্তি করা হলেও অবস্থায় অবনতি হওয়ায় আইসিইউতে স্থানান্তর করা হয় তাঁকে। শুক্রবার সন্ধ্যায় সেখানেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় দগ্ধ পিঙ্কি মাইতি এখনো ওই হাসপাতালেই চিকিৎসাধীন।

এগরা বিস্ফোরণে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল ৯ জনের। শুক্রবার ভোর রাতে কটকের হাসপাতালে মৃত্যু হয় কারখানার মালিক ভানু বাগের। সন্ধ্যায় মৃত্যু হল রবীন্দ্রনাথবাবুর।

স্থানীয়রা জানাচ্ছেন, ভানু বাগের বাজি কারখানার আড়ালে বোমা তৈরির কাজ চলত। কারখানার লাইসেন্সের মেয়াদ ২০২০ সালে ফুরালেও কাজ বন্ধ হয়নি। ২০২২ সালের নভেম্বরে ভানু বাগ গ্রেফতার হলে কয়েক মাস কাজ বন্ধ ছিল। কিন্তু ফের চালু হয় কারখানা।

স্থানীয়দের দাবি, ওই কারখানা থেকে বোমা সরবরাহ হত। বোমা যেত রাজ্যের বিভিন্ন প্রান্তে। বিস্ফোরণে নিহত এক মহিলার নাবালক ছেলে জানিয়েছে। মা-কে কাজে যেতে বাধ্য করত ভানু বাগ ও তাঁর সঙ্গীরা। কাজে না গেলে বাড়িতে বোমা ছোড়ার হুমকি দিত তারা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রেফারির ভুলেই তো ইস্টবেঙ্গল সুপার কাপ জিতেছিল- কুয়াদ্রাতকে আক্রমণ করলেন লোবেরা ভারতের ব্যাডমিন্টন কোচের গলায় দেবেন মালা, বিয়ের আগে এই বিশেষ কাজে ব্যস্ত তাপসী বাড়ির দুয়ারে পোস্টার হাতে চাকরিপ্রার্থীরা, বিকাশভবনে মিটিংয়ে বসলেন কুণাল ঘোষ করোনার পরে ফুসফুসের সমস্যা বেড়েছে ভারতীয়দের, ভুগছেন দীর্ঘদিন, দাবি রিপোর্ট ঝটপট ওজন বাড়াবে এইসব খাবার! নরেন্দ্র মোদীর সফরের দিন গ্রেফতার দেখানো হতে পারে শাহজাহানকে, দাবি শুভেন্দুর ট্রাক-লরির গুঁতোয় জ্যাম? যানজট কমাতে বিশেষ পরিকল্পনা রাজ্যের, পৌঁছে যাবেন জলদি রুটের LBW-র সময় সত্যিই ভুলে করেছিল DRS? হিসাবটা বোঝালেন হক-আইয়ের প্রতিষ্ঠাতা ১৭ লক্ষ ভুয়ো ভোটারের তালিকাসহ নির্বাচন কমিশনকে চিঠি দিলেন শুভেন্দু আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের ২৯ ফেব্রুয়ারির রাশিফল জানুন লাকি কারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.