বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সাতসকালে এসএসকেএমে চলল গুলি, রক্তাক্ত পুলিশকর্মী, কেঁপে উঠল হাসপাতাল
এসএসকেএমে চলল গুলি। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
এসএসকেএমে চলল গুলি। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

সাতসকালে এসএসকেএমে চলল গুলি, রক্তাক্ত পুলিশকর্মী, কেঁপে উঠল হাসপাতাল

  • আর তাতেই গুরুতর আহত হন পুলিশকর্মী। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে এসএসকেএমে চলল গুলি। সার্ভিস রিভলবারের গুলিতে রক্তাক্ত হল এসআই। হাসপাতালের ট্রমা কেয়ার বিল্ডিং যাওয়ার পথে উডবার্নের পেছনে একটি নতুন বিল্ডিং হচ্ছে। শনিবার সেখানেই ঘটনাটি ঘটেছে বলে খবর। জানা গিয়েছে এল কে চৌধুরী নামে ওই ব্যক্তি এইচআরএফ–এ ডিউটিতে যোগ দেন। তিনি পুলিশের সাব–ইনস্পেক্টর। তাঁর সার্ভিস রিভলভার থেকেই ছিটকে বেরিয়েছে গুলি। আর তাতেই গুরুতর আহত হন তিনি। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে লালবাজারের বিশেষ টিম। আত্মহত্যার চেষ্টা নাকি অন্য কোনও ঘটনা এর পেছনে রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। সূত্রের খবর, শনিবার সকালে ফোর্স নিয়েই হাসপাতাল চত্বরে আসেন তিনি। ট্রমা কেয়ারের সামনেই গাড়ি রেখে ভেতরে চলে যান। আর ঠিক তারপরেই আচমকা গুলির শব্দ কেঁপে ওঠে এসএসকেএম। জওয়ানরা ভেতরে গিয়ে এল কে চৌধুরীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। পাশেই পড়েছিল তাঁর সার্ভিস রিভলভার। প্রাথমিত তদন্তে পুলিশ মনে করছেন, ওই সার্ভিস রিভলভার থেকেই গুলি বেরিয়েছিল।

পুলিশ সূত্রে খবর, এসএসকেএম হাসপাতাল থেকেই এই খবর আসে। তারপর সেখানে গিয়ে দেখা যায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন সাব–ইনস্পেক্টর। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে সেটা এখনও স্পষ্ট নয়। দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা তা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, পারিবারিক কিছু সমস্যা চলছিল তার। ঘটনার তদন্ত শুরু হয়েছে। হাসপাতাল চত্বরের সমস্ত সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন