বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বান্ধবীর সঙ্গে বিবাদের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী তরুণী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বান্ধবীর সঙ্গে বিবাদের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী তরুণী

  • ডাকাডাকিতেও দরজা না খোলায় অবশেষে প্রতিবেশীদের নিয়ে দরজা ভাঙেন ২ তরুণী। ঘরের ভিতরে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায় পূজাকে।

বান্ধবীর সঙ্গে বিবাদের জেরে কলকাতা শহরতলির নেতাজি নগরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন এক তরুণী। মৃত পূজা গায়েন (২৬) পূর্ব বর্ধমানের বাসিন্দা। মঙ্গলবার রাতে নেতাজি নগরের ফ্ল্যাটে পার্টি চলাকালীন এক বান্ধবীর সঙ্গে বিবাদ বাঁধে তাঁর। এর পরই আত্মঘাতী হন তিনি। 

মৃতের অপর এক বান্ধবী জিনা সরকার জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে তাঁকে নিজের ফ্ল্যাটে ডাকেন পূজা। সেখানে গিয়ে তিনি দেখেন, মদ্যপানের আয়োজন হয়েছে। আগে থেকেই হাজির রয়েছেন আরেক তরুণী। জিনা পৌঁছনোর কিছুক্ষণের মধ্যেই মত্ত অবস্থায় টুম্পা নামে ওই তরুণীর সঙ্গে প্রচণ্ড বিবাদে জড়িয়ে পড়েন পূজা। তাঁকে অকথ্য গালিগালাজ করতে থাকেন। এরই মধ্যে ঘুমের ওষুধ নিয়ে একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন তিনি। 

ডাকাডাকিতেও দরজা না খোলায় অবশেষে প্রতিবেশীদের নিয়ে দরজা ভাঙেন ২ তরুণী। ঘরের ভিতরে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায় পূজাকে। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, পূজা সমকামী। বিবাহ বিচ্ছেদের পর কলকাতায় একাই থাকতেন তিনি। মৃতের বান্ধবীদের জেরা করে আত্মহত্যার কারণ খুঁজছে পুলিশ। 

 

বন্ধ করুন