বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নেই করোনা, আসেনি জ্বর, রবিবার সকালে ভাল আছেন সৌরভ
শনিবার বিকেলে পুরীর সৈকতে সৌগভের আরোগ্য কামনায় বালিভাষ্কর্য বানিয়েছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। (PTI)
শনিবার বিকেলে পুরীর সৈকতে সৌগভের আরোগ্য কামনায় বালিভাষ্কর্য বানিয়েছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। (PTI)

নেই করোনা, আসেনি জ্বর, রবিবার সকালে ভাল আছেন সৌরভ

  • সৌরভের জ্বর নেই। তিনি ভাল ঘুমিয়েছেন। তাঁর হৃদগতি ৭০ প্রতি মিনিট, রক্তচাপ ১১০/৭০ মিমি পারদস্তম্ভের উচ্চতা।

এনজিওপ্লাস্টির পরের দিন সকালে ভাল আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রবিবার সকালে তাঁর শারীরিক সমস্ত মাপকাঠি স্বাভাবিক বলে জানিয়েছেন চিকিৎসকরা। জানিয়েছেন, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ। রাতে জ্বর আসেনি সৌরভের। তাঁর ওপর কড়া নজর রেখেছে চিকিৎসকদের দল। 

রবিবার সকালে হাসপাতাল থেকে প্রকাশিত বুলেটিনে জানানো হয়েছে, রাতে উল্লেখযোগ্য কোনও ঘটনা ঘটেনি। সৌরভের জ্বর নেই। তিনি ভাল ঘুমিয়েছেন। তাঁর হৃদগতি ৭০ প্রতি মিনিট, রক্তচাপ ১১০/৭০ মিমি পারদস্তম্ভের উচ্চতা।  রক্তে অক্সিজেন সম্পৃক্ততার মাত্রা ৯৮ শতাংশ। হাসপাতালের তরফে জানানো হয়েছে, সৌগভকে প্রতি মিনিটে ২ লিটার করে অক্সিজেন দেওয়া হচ্ছে। শনিবার রাতে হালকা ডিনার করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। 

শনিবার সকালে বাড়িতে শারীরিক কসরৎ করার সময় অসুস্থ হয়ে পড়েন BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। বেলা ১টা নাগাদ তাঁকে নিয়ে যাওয়া হয় দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে। সেখনে বেলা ৩টে নাগাদ তাঁর এনজিওপ্লাস্টি হয়। একটি ধমনীতে বসানো হয় স্টেন্ট। 

চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভের হৃদযন্ত্রের একাধিক ধমনীতে ব্লক করেছে। যার জেরে তাঁর মৃদু হার্ট অ্যাটাক হয়। এনজিওগ্রাম করে সেই ব্লকগুলি চিহ্নিত করা হয়েছে। গতকাল এনজিওপ্লাস্টি করে খুলে দেওয়া হয়েছে ১টি ব্লক। বাকিগুলির চিকিৎসা কী করে হবে তা নিয়ে আজ সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। শনিবার রাতে হাসপাতালেই ছিলেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। 

 

বন্ধ করুন