বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিদ্রোহে ইতি, তৃণমূলেই থাকছেন জিতেন্দ্র তিওয়ারি, জানালেন অরূপের সঙ্গে বৈঠকের পর
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি

বিদ্রোহে ইতি, তৃণমূলেই থাকছেন জিতেন্দ্র তিওয়ারি, জানালেন অরূপের সঙ্গে বৈঠকের পর

  • অরূপ বিশ্বাস জানান, জিতেন্দ্র তিওয়ারি তৃণমূলে ছিলেন- আছেন-থাকবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিজেপির বিরুদ্ধে লড়বেন। পরিবারে নানা বিষয়ে মতবিরোধ হয়। তাই বলে কেউ মাকে ছেড়ে চলে যায় না।

যবনিকা পড়ল চার দিনের বিদ্রোহে। তৃণমূলেই থাকছেন জিতেন্দ্র তিওয়ারি। শুক্রবার সন্ধ্যায় তৃণমূল নেতা অরূপ বিশ্বাসের সঙ্গে এক বৈঠকের পর একথা জানিয়েছেন তিনি। জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে যাবতীয় মতবিরোধ মিটে গিয়েছে বলে জানিয়েছেন অরূপবাবুও।

এদিন দক্ষিণ কলকাতার নিউ আলিপুরের সুরুচি সংঘ ক্লাবে পৌঁছন জিতেন্দ্র তিওয়ারি। তাঁর সঙ্গে সেখানে বৈঠকে বসেন অরূপ বিশ্বাস ও প্রশান্ত কিশোর। বৈঠক শেষে বেরিয়ে জিতেন্দ্র তিওয়ারি বলেন, আমি তৃণমূলেই থাকছি। আমি আমার ইস্তফা গ্রহণ না করতে অনুরোধ করবো। অরূপ বিশ্বাস আমাকে বলেছেন, মমতা দি আমার আচরণে আঘাত পেয়েছেন। মমতাদিকে আমি আঘাত দিতে চাই না। আমি দিদির কাছে ক্ষমা চেয়ে নেবো। দল ছাড়ার কথা বলা ভুল হয়েছিল। আমি যেমন দলের কাজ করছিলাম তেমনই করবো। ফিরহাদ হাকিমকে নিয়ে প্রশ্ন এড়িয়ে যান তিনি। 

অরূপ বিশ্বাস জানান, জিতেন্দ্র তিওয়ারি তৃণমূলে ছিলেন- আছেন-থাকবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিজেপির বিরুদ্ধে লড়বেন। পরিবারে নানা বিষয়ে মতবিরোধ হয়। তাই বলে কেউ মাকে ছেড়ে চলে যায় না।

বৃহস্পতিবার দলের সমস্ত পদ থেকে ইস্তফা দেন জিতেন্দ্র তিওয়ারি। এর পরই তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা ছড়ায়। কিন্তু বাবুল সুপ্রিয় – দিলীপ ঘোষ-সহ একাধিক বিজেপি নেতা তাঁকে বিজেপিতে নেওয়ার বিরুদ্ধে সরব হন। পরিস্থিতি বেগতিক বুঝে শুক্রবার কলকাতা আসেন জিতেন। এর পর দলের সঙ্গে রফার চেষ্টা শুরু করেন তিনি।

 

বন্ধ করুন