বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চরিত্র হনন হচ্ছে, এরপর তো কেউ মন্ত্রী হতে চাইবেন না! আদালতে সওয়াল পার্থর

চরিত্র হনন হচ্ছে, এরপর তো কেউ মন্ত্রী হতে চাইবেন না! আদালতে সওয়াল পার্থর

পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকার পাহাড়। ফাইল ছবি

ওয়াকিবহাল মহলের মতে, পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্য়ায়ের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার করা হয়েছিল। সেই টাকা কোথা থেকে এল তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। এদিকে পার্থর বিরুদ্ধে বার বারই উঠেছে বৃহত্তর ষড়যন্ত্রের অভিযোগ। এবার সেই পার্থ চট্টোপাধ্য়ায়ই জানতে চাইলেন বৃহত্তর ষড়যন্ত্রের সংজ্ঞাটা কী?

রোজ চরিত্র হনন করা হচ্ছে। এরপর আর কেউ মন্ত্রী বা জনপ্রতিনিধি হতে চাইবে না। আদালতে দাঁড়িয়ে এভাবেই সওয়াল করলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, এদিন আদালতের বিচারক জানতে চান, আপনার কিছু বলার আছে? তখন পার্থ জানিয়ে দেন, সকলে সামাজিক ন্যায়ের কথা বলছে। কিন্তু প্রতিদিন সামাজিকভাবে আমার চরিত্র হনন করা হচ্ছে।এরপর আর কেউ মন্ত্রী বা জনপ্রতিনিধি হতে চাইবেন না। ইডি সিবিআইকে আমাদের জায়গায় বসাতে হবে।

এদিকে আদালতে যাওয়ার পথেই এদিন তিনি জানিয়ে দিয়েছিলেন, তৃণমূলের ক্ষতি কেউ করতে পারবে না। জেলবন্দি অবস্থাতেও তৃণমূলের প্রতি এভাবেই অগাধ বিশ্বাসকে সামনে এনেছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। আর আলিপুর আদালতের অভ্যন্তরে প্রশ্ন তুললেন পার্থ চট্টোপাধ্য়ায়, বৃহত্তর ষড়যন্ত্রের সংজ্ঞাটা কী? এমনকী তার দাবি, কোনওদিন কোনও কমিটির সঙ্গে বৈঠক করিনি।

ষড়যন্ত্রের সংজ্ঞা জানতে চেয়েছেন পার্থ চট্টোপাধ্য়ায়। আসলে ওয়াকিবহাল মহলের মতে, পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্য়ায়ের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার করা হয়েছিল। সেই টাকা কোথা থেকে এল তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। এদিকে পার্থর বিরুদ্ধে বার বারই উঠেছে বৃহত্তর ষড়যন্ত্রের অভিযোগ। এবার সেই পার্থ চট্টোপাধ্য়ায়ই জানতে চাইলেন বৃহত্তর ষড়যন্ত্রের সংজ্ঞাটা কী?

এসএসসি কেলেঙ্কারিতে একের পর এক রাঘববোয়াল ধরা পড়েছে। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় থেকে এসএসসি একাধিক প্রাক্তন কর্তা বর্তমানে জেল হেফাজতে রয়েছেন। তদন্তকারী সংস্থা একের পর এক তথ্য় হাজির করছে অভিযোগকারীদের বিরুদ্ধে। একেবারে নিখুঁতভাবে গোটা দুর্নীতি প্রক্রিয়া চালানো হয়েছিল বলে অভিযোগ উঠেছে। উঠছে ষড়যন্ত্রের প্রসঙ্গও। কিন্তু সূত্রের খবর, সেই ষড়যন্ত্র কাকে বলে তা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। সেই সঙ্গেই তিনি জানিয়ে দিয়েছেন, কোনও দিন কোনও কমিটির সঙ্গে তিনি বৈঠক করেননি।

তবে ওয়াকিবহাল মহলের মতে, এদিনও বেশ হালকা মেজাজেই দেখা গিয়েছে পার্থ চট্টোপাধ্যায়। নীল পাঞ্জাবির সঙ্গে নীল ওভারকোট পরে তিনি আদালতে আসেন। এমনকী সাংবাদিকদের প্রশ্নকে এড়িয়ে না গিয়ে জবাবও দেন তার। শুভেন্দুর ডিসেম্বর হুঁশিয়ারি প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন। সেখানেও তৃণমূলের সম্পর্কে আশার কথা শুনিয়েছেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ২০২৪ সালে চৈত্র পূর্ণিমা কবে? সঠিক দিন ক্ষণ তিথি স্নান ও পুজোর শুভ সময় জেনে নিন ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! আয়কর নোটিশের বিরুদ্ধে গর্জে উঠল সিপিএম, সীতারাম ইয়েচুরির চিঠি নির্বাচন কমিশনকে বাংলায় BJP-র থেকে পিছিয়ে থাকবে TMC! আসন ধরে ধরে জানুন কে কোথায় জিততে পারে? একই T20 ম্যাচে চার বোলারের 'হাফ-সেঞ্চুরি', লজ্জার বিশ্বরেকর্ড RCB-র স্বরাষ্ট্র মন্ত্রকে লাগল আগুন, পুড়ল নথি ও কম্পিউটারও, তখন অফিসে ছিলেন না শাহ এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন ‘শারীরিক সম্পর্কের সুখ’ আগেই ছেড়েছেন! বৈশাখীর দাবি, ‘শোভনই আমায় সভ্য করেছে…’ অসম-মেঘালয়ের ৫টি আসনে প্রার্থী দিয়েছিল তৃণমূল, জিততে পারবে মমতার দল?

Latest IPL News

T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.