বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে বিজেপি ২২০ আসন পাবে, বিহারের ফলের পর দাবি কৈলাসের
উল্লাস বিজেপি সমর্থকদের
উল্লাস বিজেপি সমর্থকদের

পশ্চিমবঙ্গে বিজেপি ২২০ আসন পাবে, বিহারের ফলের পর দাবি কৈলাসের

  • কৈলাসের দাবি, ‘বাংলায় ২০০ আসন পাওয়া খুবই সহজ। আমরা ২২০ আসন পাব। পশ্চিমবঙ্গে বিজেপির প্রতি মানুষের প্রবল ভালবাসা রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁরা ক্ষুব্ধ।

বিহার বিধানসভা নির্বাচনের ফলে পাল্লা NDA-র দিকে ঝুঁকতেই পশ্চিমবঙ্গে দলের লক্ষ্য বাড়িয়ে দিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। সঙ্গে এদিন তিনি বলেন, পশ্চিমবঙ্গে আমাদের জয় নিশ্চিত। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর অত্যন্ত ক্ষুব্ধ। 

এদিন কৈলাস বলেন, ‘বিহারের জয়-পরাজয়ে কিছু আসে যায় না। বাংলায় আমাদের জয় ১০০ শতাংশ নিশ্চিত। বিহারের জয়ে সারা দেশের কর্মীরা উজ্জীবিত হবেন। বাংলার কর্মীরাও উজ্জীবিত হবেন। মোদীজির ম্যাজিক সারা দেশে জারি রয়েছে। বাংলায় আপনারা দেখবেন বিজেপি দুই তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়বে’। 

কৈলাসের দাবি, ‘বাংলায় ২০০ আসন পাওয়া খুবই সহজ। আমরা ২২০ আসন পাব। পশ্চিমবঙ্গে বিজেপির প্রতি মানুষের প্রবল ভালবাসা রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁরা ক্ষুব্ধ। যে ভাবে অরাজকতা, যে ভারে দুর্নীতি ও রাজনৈতিক হিংসা সেখানে হচ্ছে কোনও সাধারণ মানুষ তা পছন্দ করেন না’।

বলে রাখি, গত সপ্তাহে দক্ষিণবঙ্গ সফরে এসে আসন্ন বিধানসভা নির্বাচনে দলের নেতাকর্মীদের ২০০ আসনের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছিলেন বিজেপি নেতা অমিত শাহ। এবার তাকেও ছাপিয়ে গেলেন কৈলাস। সঙ্গে বিহারের ফলে তাঁরা যে উদ্বুদ্ধ তাও প্রকাশ করতে ভোলেননি তিনি।

 

বন্ধ করুন