বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শান্তনুর স্ত্রীর সংস্থায় মোটা বিনিয়োগ কালীঘাটের কাকুর,অয়নের গাদা গাদা অ্যাকাউন্ট

শান্তনুর স্ত্রীর সংস্থায় মোটা বিনিয়োগ কালীঘাটের কাকুর,অয়নের গাদা গাদা অ্যাকাউন্ট

শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী সংস্থার সঙ্গে একেবারে আর্থিক লেনদেন ছিল সুজয়কৃষ্ণ ভদ্রের। সূত্রের খবর। সংগৃহীত ছবি

দেখা যাচ্ছে সবার সঙ্গে সবার যোগাযোগ। কুন্তলের সঙ্গে শান্তনু, তাপস মণ্ডল, গোপাল দলপতির যোগ। আবার শান্তনুর স্ত্রীর সংস্থায় বিনিয়োগ করছেন কালীঘাটের কাকু। আবার সেই কালীঘাটের কাকু বলছেন, আমার সাহেব অভিষেক।

প্রথম থেকেই যাবতীয় অভিযোগ অস্বীকার করছেন কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্র। কিন্তু এবার ধীরে ধীরে ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়ছে। সূত্রের খবর, এবার দেখা যাচ্ছে শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর সংস্থার সঙ্গে একেবারে আর্থিক লেনদেন ছিল সুজয়কৃষ্ণের। শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়ের সংস্থায় তিনি নাকি ৪০ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন। তবে এনিয়ে সুজয়কৃষ্ণের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন তিনি নাকি শুধু সই করতেন। কোম্পানির কাজের ব্যাপারে কিছুই জানতেন না। তবে যে সংস্থায় অংশীদারিত্ব রয়েছে প্রিয়াঙ্কার সেখানে ৪০ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন কালীঘাটের কাকু। কিন্তু প্রশ্ন উঠছে কালীঘাটের কাকু এত টাকা পাচ্ছিলেন কীভাবে? তবে সূত্রের খবর, আবাসনের একটি দোকানের অগ্রিম হিসাবে এই বিপুল টাকা দিয়েছিলেন সুজয় কৃষ্ণ।

একেবারে মাকড়সার জাল। ইডির তদন্তে উঠে আসছে, দু দফায় এই ৪০ লাখ টাকা দিয়েছিলেন সুজয়কৃষ্ণ। দেখা যাচ্ছে সবার সঙ্গে সবার যোগাযোগ। কুন্তলের সঙ্গে শান্তনু, তাপস মণ্ডল, গোপাল দলপতির যোগ। আবার শান্তনুর স্ত্রীর সংস্থায় বিনিয়োগ করছেন কালীঘাটের কাকু। আবার সেই কালীঘাটের কাকু বলছেন, আমার সাহেব অভিষেক।

অন্যদিকে শান্তনুর সঙ্গে যোগাযোগ অয়ন শীলের। তার বিপুল সম্পত্তি দেখে হতবাক তদন্তকারী আধিকারিকরা। এদিকে শান্তনুর সঙ্গে অয়নের কোন কোন ক্ষেত্রে লেনদেন হয়েছিল সেটাও দেখা হচ্ছে। আবার অয়নের যোগাযোগ টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে। আবার কুন্তল ও শান্তনু বসেছিলেন যুব তৃণমূলের একেবারে রাজ্য পর্যায়ের পদে। রাজনীতিবিদ, ব্যবসায়ী, অভিনেত্রী, প্রমোটার, পরিবারের সদস্য সব যেন দুর্নীতির চক্রের সঙ্গে জড়িয়ে রয়েছে।  সব মিলিয়ে জটিল চক্র। একে একে জট ছাড়াচ্ছে ইডি। কিন্তু আর কারা জড়িত তাদের সঙ্গে? সেটাই জানতে চাইছে বাংলা। 

এদিকে এর সঙ্গেই শান্তনু ঘনিষ্ঠ অয়ন শীলের ১০টি অ্য়াকাউন্টের হদিশ মিলেছে। সব মিলিয়ে অয়নের ৪২টি অ্যাকাউন্টের সন্ধান মিলেছে।

এর আগে শান্তনুর ৩০টি অ্য়াকাউন্ট ফ্রিজ করেছে ইডি। তবে অয়ন শীলের সঙ্গে শান্তনুর ঠিক কী ধরনের বোঝাপড়া ছিল সেটা খতিয়ে দেখছে ইডি। এদিকে শুধু কোম্পানি বা ব্যক্তিগত অ্যাকাউন্ট নয়, হুগলিতে অয়নের পেট্রল পাম্পের নামেও অ্যাকাউন্ট রয়েছে। তবে তদন্তে নেমে ইডি দেখতে পাচ্ছে নিজের পাপ চক্রের সঙ্গে অয়ন গোটা পরিবারকে জড়িয়ে ফেলেছিল। সন্দেহ এড়াতে সকলের নামেই অ্যাকাউন্ট খুলে ফেলেছিল। ভাঙড়ে জমি কেনার কাজ শুরু করে দিয়েছিল অয়ন। অনেকটা কেষ্ট মণ্ডলের কায়দায় অয়ন তার ঘনিষ্ঠদের নামে জমি জমা কিনতে শুরু করে দিয়েছিল।

 

বাংলার মুখ খবর

Latest News

TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন... 'মাথাটা কতটা খারাপ হতে পারে…',রচনাকে নিয়ে খিল্লি বং গাই-এর, স্যান্ডি লিখলেন…

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.