বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কসবার স্কুলে ছাত্রমৃত্যুতে অধ্যক্ষসহ ৪ জনের বিরুদ্ধে খুনের মামলা

কসবার স্কুলে ছাত্রমৃত্যুতে অধ্যক্ষসহ ৪ জনের বিরুদ্ধে খুনের মামলা

নিহত ছাত্র শান। ও সিলভার পয়েন্ট স্কুল। 

ছাত্রের দেহের ময়নাতদন্তের জন্য গঠন করা হয়েছে চিকিৎসকদের বিশেষ দল। খবর লালবাজার সূত্রে।

কলকাতা লাগোয়া কসবায় বেসরকারি স্কুলে দশম শ্রেণির ছাত্রমৃত্যুর ঘটনায় স্কুলের অধ্যক্ষসহ ৪ জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করল পুলিশ। মঙ্গলবার ছাত্রের দেহ ময়নাতদন্তের জন্য চিকিৎসকদের বিশেষ দল গঠন করেছে পুলিশ।

সোমবার দুপুরে কসবার সিলভার পয়েন্ট স্কুলের ছ’তলা থেকে পড়ে মৃত্যু হয় দশম শ্রেণির ছাত্র শানের। এর পর স্কুলের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ করে মৃতের পরিবার। তাদের দাবি, স্কুল কর্তৃপক্ষই ছাত্রকে খুন করে আত্মহত্যার গল্প সাজাচ্ছে। স্কুলের বিরুদ্ধে ছাত্রটিকে মানসিক নির্যাতন করার অভিযোগ এনেছেন তাঁর বাবা।

ছাত্রের পরিবারের অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে স্কুলের অধ্যক্ষসহ ৪ জনের বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের অভিযোগ দায়ের করে পুলিশ।

মঙ্গলবার ছাত্রটির দেহের ময়নাতদন্তের জন্য চিকিৎসকদের বিশেষ দল গঠন করেছে কলকাতা পুলিশ। ছাত্রের বাবার দাবি, ছেলে ছ’তলা থেকে পড়ে গেলে তার কোনও হাড় ভাঙল না কেন? যদিও ময়নাতদন্তের রিপোর্ট এলে এব্যাপারে যাবতীয় প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

সোমবার দুপুরে স্কুলের ছ’তলা থেকে পড়ে মৃত্যু হয় দশম শ্রেণির ছাক্র শানের। পরিবারের অভিযোগ, প্রোজেক্ট ওয়ার্ক করে না নিয়ে যাওয়ায় তাঁর ওপরে মানসিক নির্যাতন চালিয়েছেন শিক্ষকরা। এর পর তাঁকে খুন করা হয়েছে।

যদিও নিহত ছাত্রের পরিবারের অভিযোগ অস্বীকার করে স্কুলের তরফে জানানো হয়েছে, স্কুলের কোনও শিক্ষক কোনও ছাত্রের সঙ্গে দুর্ব্যবহার করেন না। ছাত্রটি কোনও কারণে মানসিক অবসাদের কারণে ছাদ থেকে ঝাঁপ দিয়েছে। সঙ্গে সঙ্গে তাদের কর্তব্য পালন করেছে স্কুল কর্তৃপক্ষ।

 

বাংলার মুখ খবর

Latest News

নাম 'স্বস্তিকা' হওয়ায় উবার-এ নিষিদ্ধ হন গ্রাহক! কেন জানেন? পরে ক্ষমা চাইল সংস্থা 'রবি কিষাণ আমার জন্মদাতা', ডিএনএ পরীক্ষার দাবি তুলে মামলা অভিনেত্রীর অর্ধেক টুর্নামেন্টেই রেকর্ডের ছড়াছড়ি, IPL ২০২৪-র ৫টি সর্বকালীন নজিরে চোখ রাখুন IAS-দের এত কম বেতন? CA-রা তো শুরুতেই এই টাকা পান, পোস্ট করতেই শোরগোল নেটপাড়ায় NRC করার অধিকার রাজ্য সরকারের, ভোটপ্রচারে চাঞ্চল্যকর দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতায় পিঠে বিক্রি করলেন সন্দেশখালির মহিলারা, চেটে পুটে খেলেন কুণাল চেলসিকে ১-০ গোলে হারিয়ে FA কাপের ফাইনালে সিটি, এবার কি ম্যাঞ্চেস্টার ডার্বি? অনিন্দিতা-সৌরভের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি বিয়েটা সেরে নেন দর্শনা? IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ

Latest IPL News

IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.