বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'ত্রিপুরায় কাপ হবে', সকালে 'খেলা হবে'-র পালটা দিলেন দিলীপ
‘ত্রিপুরায় কাপ হবে’ বললেন দিলীপ। ফাইল ছবি (PTI)
‘ত্রিপুরায় কাপ হবে’ বললেন দিলীপ। ফাইল ছবি (PTI)

'ত্রিপুরায় কাপ হবে', সকালে 'খেলা হবে'-র পালটা দিলেন দিলীপ

  • প্রাতর্ভ্রমণে বেরিয়ে 'খেলা হবে' স্লোগান শুনতে হল বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে।

প্রাতর্ভ্রমণে বেরিয়ে 'খেলা হবে' স্লোগান শুনতে হল বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে। তবে দমে না গিয়ে স্লোগানকারীদের 'ত্রিপুরায় কাপ হবে' বলে পাল্টা তোপ দেগে দিলেন দিলীপও।

এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। শনিবার সাতসকালে ঘটনাটি ঘটেছে নিউ টাউনের ইকোপার্কে। রোজকার মতো এদিনও ইকোপার্কে প্রাতর্ভ্রমণে গিয়েছিলেন দিলীপ ঘোষ।

তাঁর দাবি, তৃণমূল কর্মীরা এই স্লোগান দিয়েছেন। তিনি জানান, এদিন যখন তিনি পার্কের মধ্যে হাঁটছিলেন, ঠিক সেইসময় বেশ কয়েকজন ব্যক্তি 'খেলা হবে' লেখা টি-শার্ট পরে তাঁর সামনে দিয়ে যাচ্ছিলেন। দিলীপ দাবি, তাঁর পাশ থেকে যাওয়ার সময় ওই ব্যক্তিরাই প্রথমে তাঁর উদ্দেশে সুপ্রভাত সম্বোধন করেন। তার পরেই তাঁকে লক্ষ্য করে খেলা হবে বলে স্লোগান দিতে থাকেন ওই ব্যক্তিরা। তৎক্ষণাৎ এর পালটা জবাবও দেন দিলীপ ঘোষ। তাঁকে বলতে শোনা যায়, 'ত্রিপুরা কাপ হবে।'

উল্লেখযোগ্য বিষয় হল, এই ঘটনা নতুন নয়, এর আগেও দিলীপ ঘোষের প্রাতর্ভ্রমণের বেরোনোর সময় টি-শার্ট রাজনীতির ছোঁয়া লেগেছিল। গত ডিসেম্বরে ‘সব বেচে দে’ লেখা টি-শার্ট পরে ইকোপার্কে দেখা গিয়েছিল তৃণমূল কর্মী-সমর্থকদের। তার পালটা হিসাবে ‘যমের দুয়ারে সরকার’ টি-শার্টও পরে প্রাতর্ভ্রমণে সারেন বিজেপি কর্মী-সমর্থকরা।

বন্ধ করুন