বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > KMC Elections 2021: 'দুর্ঘটনার দিন ১ বাইক ফলো করছিল', দাবি মৃত বিজেপি কাউন্সিলর তিস্তার স্বামীর
প্রয়াত বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাস। ফাইল ছবি।
প্রয়াত বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাস। ফাইল ছবি।

KMC Elections 2021: 'দুর্ঘটনার দিন ১ বাইক ফলো করছিল', দাবি মৃত বিজেপি কাউন্সিলর তিস্তার স্বামীর

  • আর তারইমধ্যে তিস্তা বিশ্বাসের মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি করলেন গৌরব বিশ্বাস।

মাসখানেক আগেই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ৮৬ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের। এর পরেই তার স্বামী গৌরব বিশ্বাসকে বিজেপির পক্ষ থেকে পুরভোটের প্রার্থী করা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু, প্রার্থী ঘোষণার পরে সেই জল্পনার অবসান হয়েছে। এবার তাকে প্রার্থী করেনি বিজেপি। আর তাতেই বেজায় ক্ষুব্ধ গৌরব বিশ্বাস। বিজেপির এই সিদ্ধান্তে মোটেই সন্তুষ্ট নন তিনি। তাই নির্দল থেকেই প্রার্থী হিসেবে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন গৌরব বিশ্বাস। আর তারই মধ্যে তিস্তা বিশ্বাসের মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি করলেন গৌরব বিশ্বাস। তিস্তার মৃত্যু নিছক দুর্ঘটনা নয় বলে দাবি করলেন তিনি।

তিনি বলেন, 'ঘটনার দিন একটি বাইক আমাদের ফলো করছিল। আমাদের মেয়ে সেই বাইক দেখেছিল। তারপর এই দুর্ঘটনা ঘটে।' তাঁর দাবি , শুধু তার স্ত্রী'কে নয়, তাকেও খুন করার পরিকল্পনা ছিল। গোটা পরিবারকে শেষ করার পরিকল্পনা ছিল বলে তার অভিযোগ।

অন্যদিকে, গৌরবের দাবিতে সহমত পোষণ করেছেন ক্ষুব্ধ বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। প্রত্যাশামতো এবার তিনিও পুরভোটের জন্য টিকিট পাননি। তারপরেই কার্যত ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। এরপরে বিদ্রোহের সুর শোনা গিয়েছে রূপার গলায়। গৌরবের এই বিস্ফোরক মন্তব্য প্রসঙ্গে তিনি ফেসবুক পোস্টে বলেন, ' তিস্তার মৃত্যু যে স্বাভাবিক নয় তা ভালোই বুঝতে পারছি। আমি গৌরবের পাশে রয়েছি।'

উল্লেখ্য, পুরভোটে বিজেপির প্রার্থী তালিকায় স্থান না পাওয়ার পরেই নির্দল প্রার্থী হিসেবে পুরভোটে লড়াই করার সিদ্ধান্ত নেন গৌরব। সেই মতই তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। রূপা তাঁকে সমস্ত রকম ভাবে সাহায্য করবেন বলে বার্তা দিয়েছেন।

বন্ধ করুন