বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Drunken passenger: মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা

Drunken passenger: মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা

কলকাতা বিমানবন্দর।

রবিবার রাত ৮টা ২০ মিনিটের ফ্লাইটে কলকাতা থেকে মরুদেশ দুবাইয়ে যাওয়ার কথা ছিল ওই যাত্রীর। সেই উদ্দেশ্যে তিনি কলকাতা বিমানবন্দর আসেন। যাবতীয় নিরাপত্তা চেক করার পর তিনি ফ্লাই এমিরেটস উড়ান সংস্থার ইকে ৫৭৩ বিমানে চাপেন। বিমানটি তখন রানওয়েতে উড়ানের জন্য প্রস্তুতি নিচ্ছিল।

মদ্যপান করে বিমানে উঠে পড়েছিলেন এক যাত্রী। মদ্যপ অন্যান্য যাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করায় যাত্রীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করল বিমান সংস্থা এবং বিমানবন্দর কর্তৃপক্ষ। মদ্যপ যাত্রীকে শুধু বিমান থেকেই নামিয়ে দেওয়া হল না, তাকে বিমানবন্দর থেকেই বের করে দেওয়া হল। ঘটনাটি ঘটেছে কলকাতা বিমানবন্দরে। ওই মদ্যপ যাত্রীর নাম কৌশিক মালিক। রবিবার রাতে ওই যাত্রীর কলকাতা থেকে আন্তর্জাতিক বিমানে উঠে এমন কাণ্ড ঘটান।

আরও পড়ুন: মত্ত অবস্থায় ঘুমানোর সময় বিমানে প্রস্বাব পড়ুয়ার, গড়িয়ে পড়ল সহযাত্রীর গায়ে!

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ৮টা ২০ মিনিটের ফ্লাইটে কলকাতা থেকে মরুদেশ দুবাইয়ে যাওয়ার কথা ছিল ওই যাত্রীর। সেই উদ্দেশে তিনি কলকাতা বিমানবন্দর আসেন। যাবতীয় নিরাপত্তা চেক করার পর তিনি ফ্লাই এমিরেটস উড়ান সংস্থার ইকে ৫৭৩ বিমানে চাপেন। বিমানটি তখন রানওয়েতে উড়ানের জন্য প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু, বিমানে ওঠার পরে তিনি অন্যান্য যাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করেন। তাতে বিমানের ক্রু সদস্যরা বুঝতে পারেন যাত্রী মদ্যপান করে রয়েছেন। এরপর ওই যাত্রীকে তারা বিমান থেকে নামিয়ে দেন। পরে নির্দিষ্ট সময়ে বিমানটি কৌশিক মালিককে বাদ দিয়ে রওনা দেয়। ঘটনায় বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা খবর পেয়ে ওই যাত্রীকে বিমানবন্দর থেকে বাইরে বের করে দেন। তবে এই ধরনের ঘটনায় বিমানবন্দরের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। যেখানে প্রচুর নিরাপত্তা খতিয়ে দেখার পর যাত্রীদের বিমানবন্দেরর ভিতর প্রবেশ করানো হয়। তা সত্ত্বেও একজন মদ্যপ যাত্রীকে কীভাবে বিমানে উঠতে দেওয়া হল তাই নিয়ম হচ্ছে প্রশ্ন।

প্রসঙ্গত, এই ধরনের ঘটনা এই প্রথম নয়, এর আগেও এ ধরনের বহু ঘটনা ঘটেছে। গত বছর নভেম্বরে নিউইয়র্ক থেকে কলকাতাগামী একটি বিমানে ১ যাত্রী মদ্যপ অবস্থায় অন্য যাত্রীদের ওপর প্রস্রাব করেছিলেন। তা নিয়ে অস্বস্তিতে পড়তে হয়েছিল বিমান সংস্থাকে। শুধু তাই নয়, গত বছর দিল্লি থেকে কলকাতাগামী একটি বিমানে এক মহিলা যাত্রী মদ পান করে বিমানের মধ্যে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন। এমনকী প্রতিবাদ জানালে পুরুষ যাত্রীদের জড়িয়ে ধরেছিলেন ওই মহিলা। তাতে অস্বস্তিতে পড়তে হয়েছিল বিমানের অন্যান্য যাত্রীদের। পরে কলকাতা বিমানবন্দরে ওই যাত্রীকে সিআইএসএফের হাতে তুলে দেওয়া হয়। তারপরে ওই যাত্রী সিআইএসএফের জওয়ানদের প্রতিও অশ্লীল করতে থাকেন। পরে মহিলাকে বিমানবন্দর থানার হাতে তুলে দেওয়া হয়। এরপর এ দিনের ঘটনা নিয়ে ফের অস্বস্তিতে পড়তে হল বিমান সংস্থাকে।

বাংলার মুখ খবর

Latest News

KKR vs RR Live Score Updates, IPL 2024: আজ জিতলেই এক নম্বরে কলকাতা নাইট রাইডার্স নিশীথের কনভয় থামিয়ে পুলিশের তল্লাশি, তুমুল বচসা জুড়ে দিলেন বিজেপি প্রার্থী ফের বিতর্ক, সৌমিত্র খাঁর মিছিলে BJP নেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া অভিযুক্ত ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ এই ১০ দিনের মধ্যে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশিত হতে পারে! কীভাবে রেজাল্ট দেখতে হবে? বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ–মারধরের অভিযোগ, ঝাড়গ্রামে রণক্ষেত্র চেহারা ২১-এ নন্দীগ্রামে হেরেও তলুকে লিডে তৃণমূল! ২৪-এ ফল আরও ভালো হবে, দাবি অভিষেকের সম্পর্কের বয়স পার করল ৯, কীভাবে শুরু হয়েছিল ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম TRP তলানিতে, বন্ধ হচ্ছে স্টার জলসার ‘রামপ্রসাদ’, বদলে আসছে নতুন মেগা, কবে থেকে?

Latest IPL News

ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.