বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতের কলকাতায় ফের চলল গুলি, আহত ১ মূক ও বধির ব্যক্তি

রাতের কলকাতায় ফের চলল গুলি, আহত ১ মূক ও বধির ব্যক্তি

আহত রতন সাধুখাঁ

স্থানীয়রা জানাচ্ছেন তৃণমূলের ২টি গোষ্ঠীর মধ্যে বিবাদকে কেন্দ্র করে রাত ১১টা নাগাদ গুলি চলে পটারি রোডে। তখন রাস্তার পাশে বসে ছিলেন মূক ও বধির রতন সাঁধুখা নামে এক ব্যক্তি।

ফের রাতের কলকাতায় প্রকাশ্যে চলল গুলি। অভিযোগ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরে মঙ্গলবার গভীর রাতে ট্যাংরার পটারি রোডে গুলি চলে। গুলিতে আহত হয়েছেন এক মূক ও বধির ব্যক্তি। তাঁকে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানাচ্ছেন তৃণমূলের ২টি গোষ্ঠীর মধ্যে বিবাদকে কেন্দ্র করে রাত ১১টা নাগাদ গুলি চলে পটারি রোডে। তখন রাস্তার পাশে বসে ছিলেন মূক ও বধির রতন সাধুখাঁ নামে এক ব্যক্তি। গুলি লাগে তাঁর পেটে। গুলিতে গুরুতর জখন রতনবাবুকে স্থানীয়রাই এনআরএস হাসপাতালে নিয়ে যান। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় এন্টালি থানার পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে তারা। কে বা কারা গুলি চালাল তা খুঁজে বার করার চেষ্টা চলছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শুভেন্দুর গড়ে আবার হার বিজেপির, এগরা সমবায় সমিতির নির্বাচনে বিপুল জয় তৃণমূলের 'জনগর্জন'-এর ব্রিগেডে অবিজেপি দলগুলিকে আমন্ত্রণ? জবাব দিলেন অভিষেক ISL 2023 (Kerala vs Goa) Live Updates: ব্যাটে-বলে চমকে দিয়ে পূজারাদের রঞ্জি থেকে ছিটকে দিলেন সাই, শেষ চারে তামিলনাড়ু চিনি খেলে হতে পারে মানসিক সমস্যাও! দেখা দিতে পারে মারাত্মক বিপদ 'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল…', হঠাৎ কেন বলছেন করিনা তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ...

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.