বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সোমবার থেকে শেষ মেট্রো এগোল আধ ঘণ্টা
ফাইল ছবি
ফাইল ছবি

সোমবার থেকে শেষ মেট্রো এগোল আধ ঘণ্টা

  • রবিবার রাজ্যে ফের বিধিনিষেধ আরোপ করেছে প্রশাসন। এদিন নবান্নে এক সাংবাদিক বৈঠক করে বিধিনিষেধের কথা জানান মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।

করোনার তৃতীয় ঢেউ শুরু হওয়ার পর রাজ্যে বিধিনিষেধ কড়া করেছে প্রশাসন। তার পরই মেট্রো পরিষেবার সময় কমিয়ে জারি হল বিজ্ঞপ্তি। রাতে শেষ মেট্রো আধ ঘণ্টা এগিয়ে আসবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রবিবার রাজ্যে ফের বিধিনিষেধ আরোপ করেছে প্রশাসন। এদিন নবান্নে এক সাংবাদিক বৈঠক করে বিধিনিষেধের কথা জানান মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। তবে ছাড় দেওয়া হয়েছে মেট্রোকে। কলকাতায় মেট্রো চলবে ক্ষমতার অর্ধেক যাত্রী নিয়ে। তবে নাইট কার্ফুর কথা মাথায় রেখে শেষ ট্রেনের সময় ৩০ মিনিট এগিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার থেকে দমদম থেকে দক্ষিণেশ্বরের উদ্দেশে শেষ ট্রেন ছাড়বে রাত ৮.৪৮ মিনিটে। সেই ট্রেন দমদমে পৌঁছবে রাত ৯টায়। কবি সুভাষ থেকেও দক্ষিণেশ্বরের উদ্দেশে শেষ ট্রেন ছাড়বে রাত ৯টায়।

সঙ্গে এদিন মেট্রোর তরফে জানানো হয়েছে, শুধুমাত্র স্মার্টকার্ড ব্যবহার করেই ব্যবহার করা যাবে মেট্রো পরিষেবা। টোকেন নিয়ে মেট্রোয় প্রবেশ আপাতত বন্ধ থাকছে।

 

বন্ধ করুন