প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা, খবর পেয়ে কয়েক মিনিটের মধ্যে পৌঁছল কলকাতা পুলিশ

  • কয়েক মিনিটের মধ্যে যুবকের বাড়ি চিহ্নিত করে ফেলেন পুলিশকর্মীরা। ১৫ মিনিটের মধ্যে সেখানে আইসি শৌভিক দাসের নেতৃত্বে পুলিশকর্মীরা পৌঁছে যুবককে উদ্ধার করেন।

ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা রুখল কলকাতা পুলিশ। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে গরফা থানা এলাকায়। যুবকের নাম-ঠিকানা গোপন রেখেছে পুলিশ। অবসাদ থেকে তিনি আত্মহত্যার চেষ্টা করছিলেন বলে জানা গিয়েছে।

শনিবার গভীর রাতে লালবাজার কন্ট্রোল রুমে ফোন করে এক যুবক জানান, ফেসবুক লাইভে আত্মঘাতী হতে চলেছেন তাঁর এক বন্ধু। তিনি গরফা থানা এলাকার বাসিন্দা। তবে বাড়ির ঠিকানা জানা নেই তার।

সঙ্গে সঙ্গে ফোন যায় গরফা থানায়। কয়েক মিনিটের মধ্যে যুবকের বাড়ি চিহ্নিত করে ফেলেন পুলিশকর্মীরা। ১৫ মিনিটের মধ্যে সেখানে আইসি শৌভিক দাসের নেতৃত্বে পুলিশকর্মীরা পৌঁছে যুবককে উদ্ধার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের ধারণা, ব্যক্তিগত হতাশা থেকে আত্মঘাতী হতে চলেছিলেন তিনি। তাঁকে মনোবিদের তত্ত্বাবধানে জীবনমুখী করে তোলার কাজ চলছে।

এর আগেও ফেসবুক লাইভে আত্মহত্যার খবর পেয়ে নিরস্ত করেছে কলকাতা পুলিশ। কয়েক মাস আগে দক্ষিণ শহরতলির পিকনিক গার্ডেনে এক যুবককে একইভাবে উদ্ধার করে পুলিশ।


বন্ধ করুন