বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাবুলকে অনুসরণ লেকেটের? কুণালের টুইটে সাংসদের দলবদলের জল্পনা তুঙ্গে
বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। ফাইল ছবি
বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। ফাইল ছবি

বাবুলকে অনুসরণ লেকেটের? কুণালের টুইটে সাংসদের দলবদলের জল্পনা তুঙ্গে

  • উল্লেখ্য, লকেটের দলবদল নিয়ে গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই চলছে।

কয়েকদিন আগেই দলবদল করে রাজ্য রাজনীতির শিরোনামে এসেছিলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। এবার দলবদলের জল্পনায় বিজেপির আরও এক সাংসদ, লকেট চট্টোপাধ্যায়। এই জল্পনার নেপথ্যে কুণাল ঘোষের এক টুইট। ঘাসফুল শিবিরের মুখপাত্র কুণাল ঘোষের টুইটের পরই রাজনৈতিক মহলে ফের একবার প্রশ্ন উঠল, বাবুল সুপ্রিয়র পর কি এবার তবে লকেট? উল্লেখ্য, লকেটের দলবদল নিয়ে গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই চলছে, সেই পরিস্থিতিতে, কুণালের একটি টুইট আগুনে ঘিয়ের মতো কাজ করেছে।

এদিন সকালে কুণাল ঘোষ টুইট করে লকেট চট্টোপাধ্যায়কে ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রচার না করার জন্য ধন্যবাদ জানান। কুণালের দাবি, বিজেপি এই 'তারকা প্রচারক'-কে বারবার প্রচারে নামার অনুরোধ করেছিল। কিন্তু লকেট সেই অনুরোধ উপেক্ষা করেন। এদিকে কুণালের এই টুইটের পালটা তোপ দেগেছেন লকেট।

লকেট পালটা টুইট করে লেখেন, 'আপনি আগে এটা সুনিশ্চিত করতে নজর দিন, যাতে ভবানীপুর থেকে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে না যান।' উল্লেখ্য, সম্প্রতি লকেটকে উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনের জন্য বিজেপির তরফে সহ-পর্যবেক্ষক করা হয়। সেই দায়িত্ব পেয়ে তিনি খুশি বলে জানিয়েছিলেন। তার পরও তাঁর দলবদল ঘিরে জল্পনা থামছে না।

এখানে উল্লেখ করা প্রয়োজন যে অভিনেত্রী থেকে লকেট চট্টোপাধ্যায় রাজনীতিক হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের হাত ধরে। সেই লকেটই পরবর্তীতে আচমকা বিজেপিতে যোগদান করেন। একাধিকবার ভোটে লড়েন। বিজেপির মহিলা মোর্চার সভাপতিও হন। মাঠে-ময়দানে তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে তাঁকে নজর কাড়তেও দেখা যায়। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে জিতে সাংসদ হন। তবে বাবুলের দলবদলের পরই লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে জল্পনা বাড়ে। যদিও সেই সময় লকেট চট্টোপাধ্যায় প্রতিবাদ করে এই জল্পনা নস্যাৎ করে দিয়েছিলেন।

বন্ধ করুন