বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kuntal Ghosh: ব্যক্তিগতভাবে চিনিই না অভিষেককে…ছবি কী করে এল? জবাব দিলেন কুন্তল: Report

Kuntal Ghosh: ব্যক্তিগতভাবে চিনিই না অভিষেককে…ছবি কী করে এল? জবাব দিলেন কুন্তল: Report

অভিষেক বন্দ্যোপাধ্যায় ও কুন্তল ঘোষ

একেবারে যেন একই সুরে বাঁধা। অভিষেক মঞ্চ থেকে যা বলছেন সেই সুরেই সুর বাঁধছেন কুন্তল ঘোষ। কী বললেন কুন্তল ঘোষ? 

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নাম নেওয়ার জন্য় কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা চাপ দিচ্ছেন। একথা আগেই জানিয়েছিলেন প্রাক্তন যুব তৃণমূল নেতা তথা বর্তমানে জেলবন্দি কুন্তল ঘোষ। এমনকী এনিয়ে নালিশ জানিয়ে তিনি আদালতের কাছে চিঠিও দিয়েছিলেন। এদিকে সেই কুন্তলকে জেলে গিয়ে জেরা করেছিল সিবিআই। কিন্তু সেই জেরায় ঠিক কী জানালেন কুন্তল?

সূত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে তাঁর ব্যক্তিগত কোনও সম্পর্ক ছিল না বলে জানিয়েছেন কুন্তল। তবে অনেকের মতে, অভিষেকের সঙ্গে কুন্তলের একাধিক ছবি ইতিমধ্যেই তুলে ধরেছেন বিরোধীরা। সূত্রের খবর, সেই ছবির প্রসঙ্গও তুলে ধরেছিলেন তদন্তকারী আধিকারিকরা। তাতে নাকি কুন্তল জানিয়েছিলেন, রাজনৈতিক অনুষ্ঠানে দেখা হয়েছিল। সেখানেই ছবি তুলেছেন তিনি।

অভিষেক সম্পর্কে তদন্তকারীদের কী জানালেন কুন্তল ঘোষ? তার আগে জেনে নেওয়া যাক কুন্তল প্রসঙ্গে কী বলেছিলেন অভিষেক?

সূত্রের খবর, শনিবার নিজাম প্যালেসে কুন্তল ঘোষের সঙ্গে সম্পর্ক একেবারে উড়িয়ে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে অভিষেক জানিয়েছিলেন আমি কোনওদিন দেখিইনি, চিনিই না। আমার ফোনে কথাও হয়নি।

শহিদ মিনারে অভিষেক গত ২৯ মার্চ কুণাল ঘোষ ও মদন মিত্রের প্রসঙ্গে টেনে বলেছিলেন নাম বলার জন্য তাদের চাপ দিত এজেন্সি।

আর সূত্রের খবর, কুন্তলকে প্রশ্ন করা হয়েছিল শহিদ মিনারে যে প্রসঙ্গ তুলেছিলেন অভিষেক তা জেলে বসে জানলেন কীভাবে? সূত্রের খবর, সেই প্রশ্ন শুনে কুন্তলের সটান জবাব, শহিদ মিনারে অভিষেক বন্দ্যোপাধ্যায় যে মন্তব্য করেছিলেন তা খবরের কাগজে পড়েছি পরেরদিন। এমনকী চিঠি লেখার জন্য় কেউ চাপ দেয়নি বলেও তিনি জানিয়েছেন। তবে ওয়াকিবহাল মহলের মতে, কুন্তল ঘোষ আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কথা কি কোথাও মিলে যাচ্ছে? সেটাও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, কুন্তল ছিল যুব তৃণমূলের রাজ্য নেতা। তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষের সঙ্গেও যথেষ্ট রাজনৈতিক যোগাযোগ ছিল কুন্তলের এমনটাও অনেকে মনে করছেন। তবে কার্যত আগ বাড়িয়েই অভিষেকের প্রসঙ্গে উত্থাপন করেছিলেন কুন্তল ঘোষ। কুন্তলের বিগতদিনের নেতা। সেই অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নবজোয়ার যাত্রা নিয়েও মুখ খুলছেন জেলবন্দি নেতারা। সব মিলিয়ে অনেকের মতে, শহিদ মিনারে যে সুরে কথা বলছেন অভিষেক, আদালতে যাতায়াতের পথে সেই সুরেই কথা বলছেন কুন্তল। সব মিলিয়ে কুন্তল ঘোষ আর অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের বক্তব্যের কোথায় মিল, কোথায় অমিল এনিয়েই এখন চুলচেরা বিশ্লেষন করছেন তদন্তকারীরা আধিকারিকরা। সেই সঙ্গেই একটা প্রশ্ন বার বার উঠছে যুব তৃণমূলের তৎকালীন রাজ্য নেতা দিনের পর দিন ধরে দুর্নীতির জাল বুনলেন অথচ শীর্ষ নেতারা কেউ কিছু জানলেন না? এটা কীভাবে সম্ভব?

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.