বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhishek-Mamata: অভিষেককে শুভেচ্ছা জানালেন মমতা, ‘‌ধন্যবাদ দিদি’‌ পাল্টা লিখলেন শীর্ষ নেতা

Abhishek-Mamata: অভিষেককে শুভেচ্ছা জানালেন মমতা, ‘‌ধন্যবাদ দিদি’‌ পাল্টা লিখলেন শীর্ষ নেতা

মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়

আজ, সোমবার কোচবিহার পৌঁছে মদনমোহন মন্দিরে পুজো দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার থেকে শুরু করবেন জনসংযোগ যাত্রা। দিনহাটা থেকে এই কর্মসূচি শুরু হলেও তা সাগরে এসে শেষ হবে। গোটা বাংলা ঘুরতে সময় লাগবে ৬০ দিন। একাধিক নেতা–মন্ত্রী নানা জায়গায় তাঁর সঙ্গে দেখা করবেন। কোচবিহারে তাঁবু তৈরি করে ফেলা হয়েছে।

‘‌তৃণমূলে নব জোয়ার’‌ কর্মসূচি নিয়ে মঙ্গলবার কোচবিহার থেকে যাত্রা শুরু করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ, সোমবার তিনি কলকাতা বিমানবন্দর থেকে বিমান ধরে সেখানে রওনা দিলেন। বাড়ি ছেড়ে টানা দু’‌মাস জেলায় পড়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এই কর্মসূচি পালন করতে যাওয়ার আগে তাঁর কাছে এল শুভেচ্ছাবার্তা। স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে শুভেচ্ছা এবং অভিনন্দন জানালেন অভিষেককে। পাল্টা ধন্যবাদ জানালেন অভিষেকও। এই যাত্রা আগামীদিনে একটা বড় প্রভাব ফেলবে বলে মনে করেন অভিষেক।

ঠিক কী লিখেছেন তৃণমূল সুপ্রিমো?‌ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে উৎসাহ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, সোমবার টুইট করে তিনি লেখেন, ‘তৃণমূলে নব জোয়ার হল একটি প্রথম অভিনব রাজনৈতিক প্রয়াস। এই প্রয়াসের জন্য আমি অভিষেক এবং দলের কর্মীদের জনসংযোগ যাত্রা শুরু করার জন্য আন্তরিকভাবে অভিনন্দন জানাতে চাই। এই যাত্রা রাজ্যজুড়ে হবে।’‌ ভাল প্রার্থী মানুষের মাধ্যমে খুঁজে পেতে এই প্রয়াস বলে জানিয়েছেন অভিষেক। যাতে মানুষ নিজের এলাকার প্রার্থী নিজেরাই ঠিক করতে পারেন। আর প্রার্থী মানুষ ঠিক করলে তাঁকেই তাঁরা ভোট দেবেন। এটা একটা মাস্টারস্ট্রোকও বটে।

আর কী জানা যাচ্ছে?‌ আজ, সোমবার কোচবিহার পৌঁছে মদনমোহন মন্দিরে পুজো দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর মঙ্গলবার থেকে শুরু করবেন জনসংযোগ যাত্রা। কোচবিহারের দিনহাটা থেকে এই কর্মসূচি শুরু হলেও তা সাগরে এসে শেষ হবে। গোটা বাংলা ঘুরতে সময় লাগবে ৬০ দিন। তৃণমূল কংগ্রেসের একাধিক নেতা–মন্ত্রী নানা জায়গায় তাঁর সঙ্গে দেখা করবেন। ইতিমধ্যেই কোচবিহারে তাঁবু তৈরি করে ফেলা হয়েছে। সেটা সরেজমিনে দেখে এসেছেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। এমনকী সেজে উঠেছে মদনমোহন মন্দিরও।

ঠিক কী লিখেছেন অভিষেক?‌ মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট বার্তা পেয়ে অত্যন্ত খুশি অভিষেক। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই টুইট রিটুইট করে অভিষেক বন্দ্যোপাধ্যায় পাল্টা লেখেন, ‘ধন্যবাদ দিদি। আমাদের সংকল্প তোমার সামাজিক প্রকল্পগুলি জাতি, ধর্ম, বর্ণ, রাজনীতির ঊর্ধ্বে উঠে সবার কাছে পৌঁছে দেওয়া। বাংলাকে যাতে সবাই অনুসরণ করে সেই কাজ আমরা চালিয়ে যাব।’‌ অভিষেকের এই টুইট নিয়ে আলোচনা শুরু হয়েছে। কারণ তিনি বাংলার মানুষ যেভাবে মুখ্যমন্ত্রীকে ডাকেন সেই ভাষাতেই তিনি সম্বোধন করলেন। এখন দেখার এই জনসংযোগ যাত্রা থেকে মানুষের কাছে কি বার্তা যায়।

বাংলার মুখ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.