বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘খারাপ আবহাওয়ার জেরে’ পিছলো মমতার উত্তরবঙ্গ সফর
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

‘খারাপ আবহাওয়ার জেরে’ পিছলো মমতার উত্তরবঙ্গ সফর

  • পরিবর্তিত সফরসূচি অনুসারে। ২৮ সেপ্টেম্বর পৌঁছে ২৯ ও ৩০ সেপ্টেম্বর প্রশাসনিক বৈঠক করবেন মমতা। ১ অক্টোবর ফিরে আসবেন কলকাতায়।

খারাপ আবহাওয়ার জন্য পিছিয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফর। সোমবার তাঁর উত্তরবঙ্গে যাওয়ার কথা ছিল। কিন্তু হাওয়া অফিস উত্তরবঙ্গে ভারী বর্ষণের সতর্কতা জারি করায় সফর বাতিল করেছেন তিনি। বদলে আগামী ২৮ সেপ্টেম্বর যাবেন তিনি।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, এবারের সফরে শিলিগুড়িতেই উত্তরবঙ্গের ৫ জেলার প্রশাসনিক বৈঠক করার কথা ছিল মমতার। করোনা পরিস্থিতির জন্য এবার জেলা সফরের পরিকল্পনা বাতিল করেন তিনি। শিলিগুড়িতে বৈঠক হলে নিজেদের জেলা ছেড়ে সেখানে আসতে হত প্রশাসনের শীর্ষ আধিকারিকদের। কিন্তু বৃষ্টির জেরে জরুরি পরিস্থিতি তৈরি হলে তাতে ত্রাণ ও উদ্ধারকাজে দেরি হতে পারে। তাই আপাতত সফর বাতিল করেছেন মমতা। 

নবান্নের তরফে প্রশাসনিক আধিকারিকদের নিজেদের এলাকা ছাড়তে বারণ করা হয়েছে। কড়া নজর রাখতে বলা হয়েছে পরিস্থিতির ওপর। সঙ্গে জানানো হয়েছে আগামী ২৮ সেপ্টেম্বর উত্তরবঙ্গ যাবেন মুখ্যমন্ত্রী। 

পরিবর্তিত সফরসূচি অনুসারে। ২৮ সেপ্টেম্বর পৌঁছে ২৯ ও ৩০ সেপ্টেম্বর প্রশাসনিক বৈঠক করবেন মমতা। ১ অক্টোবর ফিরে আসবেন কলকাতায়। 

বলে রাখি, করোনা পরিস্থিতির জন্য ৬ মাস পর সোমবার উত্তরবঙ্গ সফরে যাওয়ার কথা ছিল মমতার। গত মার্চে শেষবার মালদায় প্রশাসনিক সভা করেছিলেন মমতা। তার পর থেকে লকডাউনের জেরে কলকাতাতেই ‘বন্দি’ ছিলেন তিনি।

 

বন্ধ করুন