বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sonia Gandhi: সোনিয়ার দ্রুত আরোগ্য কামনা করে টুইট মমতার
কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী (PTI)

Sonia Gandhi: সোনিয়ার দ্রুত আরোগ্য কামনা করে টুইট মমতার

  • আগামী ১৫ জুন দিল্লির কনস্টিটিউশন হলে দেশের বিরোধী দলের নেতা–নেত্রীদের নিয়ে বৈঠকের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে অন্যান্য বিরোধী দলের নেতাদের পাশাপাশি সোনিয়া গান্ধীকেও আমন্ত্রণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন কংগ্রেস সভানেত্রী। এতদিন বাড়িতে চিকিৎসা চললেও শারীরিক অবস্থার কোনও উন্নতি না হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ‘‌এখনই জানতে পারলাম বর্ষিয়ান কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। আমাদের সকলের প্রার্থনা, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন ও স্বাভাবিক জীবনে ফিরে আসেন। সোনিয়াজি, ভগবান যেন আপনার সহায় হয়।’‌ দুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে কথা বলেন সোনিয়া গান্ধী। জানা যায়, রাষ্ট্রপতি নির্বাচন সংক্রান্ত বিষয়ে দুজনের মধ্যে কথা হয়েছে। মুখ্যমন্ত্রীর সঙ্গে যখন সোনিয়া গান্ধী কথা বলছিলেন, তখনও কংগ্রেস সভানেত্রী কাশছিলেন। মুখ্যমন্ত্রী তখন তাঁকে বিশ্রাম নিতে বলেন।

আগামী ১৫ জুন দিল্লির কনস্টিটিউশন হলে দেশের বিরোধী দলের নেতা–নেত্রীদের নিয়ে বৈঠকের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে অন্যান্য বিরোধী দলের নেতাদের পাশাপাশি সোনিয়া গান্ধীকেও আমন্ত্রণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু বৈঠকের আগেই হাসপাতালে ভর্তি হতে হল কংগ্রেস সভানেত্রীকে। এদিনই কংগ্রেসের তরফে রণদীপ সুরজেওয়ালা টুইট করে জানিয়েছিলেন, কংগ্রেস সভানেত্রীকে গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি স্থিতিশীল রয়েছেন। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বন্ধ করুন