বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bikramgarh suicide: লিভ ইন সঙ্গীকে কুপিয়ে আত্মঘাতী যুবক, আশঙ্কাজনক যুবতী

Bikramgarh suicide: লিভ ইন সঙ্গীকে কুপিয়ে আত্মঘাতী যুবক, আশঙ্কাজনক যুবতী

আত্মঘাতী যুবক। (প্রতীকী ছবি)

বিক্রমগড়ের একটি বাড়িতে লিটন দাস ওই যুবতীর সঙ্গে ঘর ভাড়া করে থাকছিলেন। তিনি পেশায় অ্যাপ ক্যাবের চালক। লিটন দক্ষিণ ২৪ পরগনার চম্পাহাটি এলাকার বাসিন্দা। ওই যুবতীর সঙ্গে তিনি গত চার বছর ধরে লিভ ইনে থাকছিলেন। জানা গিয়েছে, ওই যুবতীর আগে বিয়ে হয়েছিল। ১১ বছর আগে তাঁর ডিভোর্স হয়ে যায়।

খোদ কলকাতায় লিভ ইন সঙ্গীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টা করে আত্মঘাতী হলেন যুবক। ঘটনাটি ঘটেছে কলকাতার বিক্রমগড়ে। জানা গিয়েছে, লিভ ইন সঙ্গীকে ছুরি দিয়ে কোপানোর পর তাঁকে ঘর থেকে বাইরে বের করে দেন তিনি। এরপর নিজে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত যুবকের নাম লিটন দাস। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অন্যদিকে, আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই যুবতী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিক্রমগড়ের একটি বাড়িতে লিটন দাস ওই যুবতীর সঙ্গে ঘর ভাড়া করে থাকছিলেন। তিনি পেশায় অ্যাপ ক্যাবের চালক। লিটন দক্ষিণ ২৪ পরগনার চম্পাহাটি এলাকার বাসিন্দা। ওই যুবতীর সঙ্গে তিনি গত চার বছর ধরে লিভ ইনে থাকছিলেন। জানা গিয়েছে, ওই যুবতীর আগে বিয়ে হয়েছিল। ১১ বছর আগে তাঁর ডিভোর্স হয়ে যায়। এরপর লিটনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ওই যুবতী। তারপরে তাঁরা লিভ ইনে থাকার সিদ্ধান্ত নেন। গতকাল সকালে ওই যুবতীকে বাড়ির দরজার সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারাই পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে যুবতীকে উদ্ধার করে। অন্যদিকে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে তা ভেঙে ভিতরে প্রবেশ করে পুলিশ। ঝুলন্ত অবস্থায় লিটনকে দেখতে পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে লিটনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ওই যুবতী পুলিশকে জানিয়েছেন, এই ঘটনার আগে তাঁদের মধ্যে ঝামেলা হয়েছিল। তারপরে লিটন তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। পরে তাঁকে ঘর থেকে বাইরে বের করে দেয়। সোমবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। যদিও তাদের মধ্যে কী নিয়ে ঝামেলা তা এখনও জানা যায়নি। যুবতীকে জিজ্ঞাসাবাদ করার পরেই সে বিষয়ে সঠিক তথ্য জানতে পারবে পুলিশ। পাশাপাশি ওই যুবক গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে নাকি অন্য কোনও রহস্য রয়েছে তা ময়নাতদন্তের রিপোর্টের পরে জানা যাবে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। উল্লেখ্য, এদিনই হরিদেবপুরে এক যুবতীর দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, যুবতীকে অন্যত্র খুন করে দেহ হরিদেবপুরে ফেলা দেওয়া হয়। এই ঘটনার তদন্তে নেমেছে কলকাতা গোয়েন্দা পুলিশের হোমিসাইড শাখা। হরিদেবপুর থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সবে জন্মানো সন্তান ও বউকে দেখতে না গিয়ে মোদীকে নিতে এলেন BJP নেতা! বকা দিলেন PM রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা দিয়ে কিং খানকে তুলোধনা নেটপাড়ার পাকিস্তান সফরে যাবেন না গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া ইজরায়েলে আছড়ে পড়া মিসাইলে নিহত ১ ভারতীয়, আহত ২, হামলার নেপথ্যে কারা? অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.