বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাঝ রাতে ভিক্টোরিয়ার সামনে দুর্ঘটনা, মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেন যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মাঝ রাতে ভিক্টোরিয়ার সামনে দুর্ঘটনা, মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেন যুবক

  • পুলিশকর্মীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১টা নাগাদ প্রবল গতিতে ফ্লাইওভারে ওঠার সময় নিয়ন্ত্রণ হারান যুবক। এর পর মোটরসাইকেলটি প্রথমে ধাক্কা মারে একটি গার্ড রেলে।

রাতের কলকাতায় বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে দু্র্ঘটনার শিকার হলেন এক যুবক। বুধবার রাতে ভিক্টোরিয়া মেমোরিয়ালের সাউথ গেটের সামনে এজেসি বোস রোড ফ্লাইওভারে ওঠার সময় দুর্ঘটনাটি ঘটে। আহত হয়েছেন জাকির হোসেন নামে এক যুবক। গুরুতর আহত অবস্থায় তাঁকে SSKM হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিটে ভর্তি করা হয়েছে।

পুলিশকর্মীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১টা নাগাদ প্রবল গতিতে ফ্লাইওভারে ওঠার সময় নিয়ন্ত্রণ হারান যুবক। এর পর মোটরসাইকেলটি প্রথমে ধাক্কা মারে একটি গার্ড রেলে। তার পর ডিভাইডারে ধাক্কা মেরে ছিটকে পড়েন আরোহী। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে আসেন হেস্টিংস থানার পুলিশকর্মীরা। আহত যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় SSKM-এর ট্রমা কেয়ার সেন্টারে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত যুবকের মাথায় হেলমেট ছিল। তিনি মত্ত অবস্থায় ছিলেন না। দুর্ঘটনায় তাঁর পায়ে ও পিঠে আঘাত লেগেছে। আহত যুবক শেক্সপিয়র সরণি থানা এলাকার চৌরঙ্গী রোডের বাসিন্দা বলে জানা গিয়েছে।

কলকাতা শহরে দুর্ঘটনা রুখতে একাধিক পদক্ষেপ করেছে পুলিশ। তার পরেও কিছু চালকের বেপরোয়া মনোভাবের জেরে রোখা যাচ্ছে না অঘটন।

 

বন্ধ করুন