বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমি তোমাদের ভালো মেয়ে হতে পারলাম না, একটাই লাইন লিখে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী

আমি তোমাদের ভালো মেয়ে হতে পারলাম না, একটাই লাইন লিখে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী

প্রতীকি ছবি

কাজ থেকে ফিরে ডাকাডাকি করলেও মেয়ে সাড়া না দেওয়ায় প্রতিবেশীদের সাহায্যে দরজা ভাঙেন মা পূর্ণিমা দাস। ঘরে ঢুকে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। মানিকতলা ESI হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

কলকাতার মানিকতলায় নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার কল পরিবার। নিহতের নাম সুইটি দাস (১৬)। দেহের পাশে স্কুলের খাতার পাতায় লেখা সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তাতে লেখা, ‘আমি তোমাদের ভালো মেয়ে হতে পারলাম না।’

মানিকতলার বাগমারি রোডে মা - বাবার সঙ্গে থাকত সুইটি। বৃহস্পতিবার বিকেলে বাবা-মা কাজে বেরিয়েছিলেন। বাড়িতে একাই ছিল কিশোরী। তখনই সিলিং ফ্যান থেকে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় সে। বন্ধ ঘরে তখন তার সঙ্গে ছিল পোষা বিড়ালটি।

কাজ থেকে ফিরে ডাকাডাকি করলেও মেয়ে সাড়া না দেওয়ায় প্রতিবেশীদের সাহায্যে দরজা ভাঙেন মা পূর্ণিমা দাস। ঘরে ঢুকে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। মানিকতলা ESI হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এর পর পুলিশ দেহটি হেফাজতে নেয়। এর পর বাড়িতে সুইটির বিছানায় পাওয়া যায় একটি খাতা। তার একটি পাতায় লেখা, ‘আমি তোমাদের ভালো মেয়ে হতে পারলাম না।’

'ভোটে লিড দিলে এমন উপহার দেব’ বলে বেপাত্তা অনুব্রত, দাবি নদিয়ার তৃণমূল নেতার

পরিবার সূত্রে খবর, বয়ঃসন্ধিজনিত বিষাদে ভুগছিল সুইটি। সম্প্রতি তার পরীক্ষার ফল খারাপ হয়। এর জেরে আরও গভীর বিষণ্ণতা গ্রাস করে তাকে। তার জেরেই কিশোরী আত্মঘাতী হয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ।

 

বন্ধ করুন