বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভয়াবহ আগুনে ভস্মীভূত গোটা বাস টার্মিনাস, দক্ষিণেশ্বরে অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত ১
দক্ষিণেশ্বর বাস টার্মিনাস লাগোয়া গ্যারেজে আগুন
দক্ষিণেশ্বর বাস টার্মিনাস লাগোয়া গ্যারেজে আগুন

ভয়াবহ আগুনে ভস্মীভূত গোটা বাস টার্মিনাস, দক্ষিণেশ্বরে অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত ১

  • আগুনের লেলিহান শিখায় ভস্মীভূত হয়ে পড়ল পুরো গ্যারেজ।

গভীর রাতে দক্ষিণেশ্বর বাস টার্মিনাস লাগোয়া গ্যারেজে আগুন লেগে গেল। কী করে এই আগুন লাগল তা বোঝা না গেলেও, তার জেরে এক ব্যক্তি অগ্নিদ্বগ্ধ হয়ে মারা গিয়েছেন বলে খবর। এমনকী পুড়ে যায় বেশ কয়েকটি বাস। আগুনের লেলিহান শিখায় ভস্মীভূত হয়ে পড়ল পুরো গ্যারেজ। নিহত ব্যক্তি ওই গ্যারেজেই কাজ করতেন বলে খবর। আর সেখানেই থাকতেন। তাঁর এই মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দমকল সূত্রে খবর, দক্ষিণেশ্বরে একটি বাসস্ট্যান্ড লাগোয়া গ্যারাজে ভয়াবহ আগুন লাগে। তাতেই পুড়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। মঙ্গলবার রাত সাড়ে ১১টা নাগাদ ওই গারাজে আগুন লাগে। আর তা দ্রুত ছড়িয়ে পড়ে। স্থানীয় সূত্রে খবর, এই আগুন লাগার পরই একাধিকবার বিকট শব্দে বিস্ফোরণের শব্দ হয়েছে। তাতে সকলের গুম ভেঙে যায়। তখনই দমকলকে খবর দেওয়া হয়।

দমকলের তিনটি ইঞ্জিন বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ওই ব্যক্তিকে বাঁচানো যায়নি। ভস্মীভূত গ্যারাজ থেকে উদ্ধার হয় ওই ব্যক্তির ঝলসানো মৃতদেহ। মৃত ব্যক্তি রঙের কাজ করতেন বলে জানা গিয়েছে। রাতে থাকতেন ওই গারাজে। এই আগুনে আশপাশে দাঁড়িয়ে থাকা কয়েকটি বাসও আগুনে ক্ষতিগ্রস্ত হয়। আর গ্যারাজে থাকা কয়েকটি গ্যাসের সিলিন্ডার ছিল। তার থেকেই বিস্ফোরণ ঘটে থাকতে পারে বলে প্রাথমিক অনুমান দমকল আধিকারিকদের।

বন্ধ করুন