বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ৩ প্রাণের বিনিময়ে নড়ল টনক, চিংড়িঘাটা ফুট ওভারব্রিজ পরিদর্শনে মন্ত্রী সুজিত

৩ প্রাণের বিনিময়ে নড়ল টনক, চিংড়িঘাটা ফুট ওভারব্রিজ পরিদর্শনে মন্ত্রী সুজিত

নির্মিয়মান চিংড়িঘাটা উড়ালপুল। 

তার পরই শুক্রবার সেখানে হাজির হন সুজিতবাবু। সঙ্গে ছিলেন কলকাতা পুলিশের ডিসিপি সাউথ, বিধাননগর পুলিশ ও কেএমডিএর আধিকারিকরা।

একের পর এক প্রাণহানির পর অবশেষে নড়ল টনক। চিংড়িঘাটায় নির্মিয়মান ফুট ওভারব্রিজের কাজের অগ্রগতি দেখতে হাজির হলেন বিধাননগরের বিধায়ক তথা রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। শুক্রবার মন্ত্রীমশাই জানান, খুব তাড়াতাড়ি খুলে দেওয়া হবে এই ফুট ওভারব্রিজ।

মাসখানেক ধরে ইএম বাইপাসের ওপর চিংড়িঘাটা মোড়ে ঘটেছে একের পর এক দুর্ঘটনা। যার জেরে প্রাণ গিয়েছে অন্তত ৩ জনের। আহত হয়েছেন বেশ কয়েকজন। অবশেষে বৃহস্পতিবার এই নিয়ে টনক নড়ে মুখ্যমন্ত্রীর। কেন সেখানে দুর্ঘটনা ঘটছে তা খতিয়ে দেখতে নির্দেশ দেন তিনি।

তার পরই শুক্রবার সেখানে হাজির হন সুজিতবাবু। সঙ্গে ছিলেন কলকাতা পুলিশের ডিসিপি সাউথ, বিধাননগর পুলিশ ও কেএমডিএর আধিকারিকরা। এর পর মন্ত্রী জানান খুব দ্রুত চালু হবে এই ফুট ওভারব্রিজ। যা দিয়ে যাতায়াত করবেন শুধুমাত্র পথচারীরা।

চিংড়িঘাটা মোড়ের ওপরে রয়েছে উড়ালপুল। যা দিয়ে যাতায়াত করে বাইপাস থেকে সেক্টরফাইভমুখি গাড়ি। ফলে ফুট ওভারব্রিজটি তৈরি করতে হয়েছে মোড় থেকে কিছুটা দূরে ক্যানাল ওয়েস্ট রোডের মোড়ে। রাস্তা পেরনোর জন্য কি মোড় থেকে হেঁটে অতদূর আসবেন পথচারীরা? তবে ব্রিজ চালু হওয়ার খবরে আশাবাদী মেট্রোপলিটন, সুকান্ত কলোনির বাসিন্দারা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.