বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ৩ প্রাণের বিনিময়ে নড়ল টনক, চিংড়িঘাটা ফুট ওভারব্রিজ পরিদর্শনে মন্ত্রী সুজিত
নির্মিয়মান চিংড়িঘাটা উড়ালপুল। 
নির্মিয়মান চিংড়িঘাটা উড়ালপুল। 

৩ প্রাণের বিনিময়ে নড়ল টনক, চিংড়িঘাটা ফুট ওভারব্রিজ পরিদর্শনে মন্ত্রী সুজিত

  • তার পরই শুক্রবার সেখানে হাজির হন সুজিতবাবু। সঙ্গে ছিলেন কলকাতা পুলিশের ডিসিপি সাউথ, বিধাননগর পুলিশ ও কেএমডিএর আধিকারিকরা।

একের পর এক প্রাণহানির পর অবশেষে নড়ল টনক। চিংড়িঘাটায় নির্মিয়মান ফুট ওভারব্রিজের কাজের অগ্রগতি দেখতে হাজির হলেন বিধাননগরের বিধায়ক তথা রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। শুক্রবার মন্ত্রীমশাই জানান, খুব তাড়াতাড়ি খুলে দেওয়া হবে এই ফুট ওভারব্রিজ।

মাসখানেক ধরে ইএম বাইপাসের ওপর চিংড়িঘাটা মোড়ে ঘটেছে একের পর এক দুর্ঘটনা। যার জেরে প্রাণ গিয়েছে অন্তত ৩ জনের। আহত হয়েছেন বেশ কয়েকজন। অবশেষে বৃহস্পতিবার এই নিয়ে টনক নড়ে মুখ্যমন্ত্রীর। কেন সেখানে দুর্ঘটনা ঘটছে তা খতিয়ে দেখতে নির্দেশ দেন তিনি।

তার পরই শুক্রবার সেখানে হাজির হন সুজিতবাবু। সঙ্গে ছিলেন কলকাতা পুলিশের ডিসিপি সাউথ, বিধাননগর পুলিশ ও কেএমডিএর আধিকারিকরা। এর পর মন্ত্রী জানান খুব দ্রুত চালু হবে এই ফুট ওভারব্রিজ। যা দিয়ে যাতায়াত করবেন শুধুমাত্র পথচারীরা।

চিংড়িঘাটা মোড়ের ওপরে রয়েছে উড়ালপুল। যা দিয়ে যাতায়াত করে বাইপাস থেকে সেক্টরফাইভমুখি গাড়ি। ফলে ফুট ওভারব্রিজটি তৈরি করতে হয়েছে মোড় থেকে কিছুটা দূরে ক্যানাল ওয়েস্ট রোডের মোড়ে। রাস্তা পেরনোর জন্য কি মোড় থেকে হেঁটে অতদূর আসবেন পথচারীরা? তবে ব্রিজ চালু হওয়ার খবরে আশাবাদী মেট্রোপলিটন, সুকান্ত কলোনির বাসিন্দারা।

 

বন্ধ করুন