বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রাক্তন বিচারকের গাড়ি নিয়ে বেরিয়ে পার্কস্ট্রিটে সিগন্যাল ভাঙল নাবালক নাতি, ধাক্কা পুলিশকে

প্রাক্তন বিচারকের গাড়ি নিয়ে বেরিয়ে পার্কস্ট্রিটে সিগন্যাল ভাঙল নাবালক নাতি, ধাক্কা পুলিশকে

পুলিশকে ধাক্কা মারল প্রাক্তন বিচারকের গাড়ি। প্রতীকী ছবি

আয়কর বিভাগের ট্রাইবুনাল আদালতের প্রাক্তন বিচারক দাদুর গাড়ি নিয়ে বেরিয়েছিল নাবালক নাতি। তার সঙ্গে ছিল বান্ধবী। তবে প্রাপ্তবয়স্ক না হওয়ায় স্বাভাবিকভাবেই তার লাইসেন্সও ছিল না। রবিবার রাতে তারা দুজনেই পার্ক স্ট্রিটের একটি অভিজাত পানশালা থেকে বেরোয়।

গাড়ির মাথায় রয়েছে নীল বাতি, আর সামনে লাগানো রয়েছে জাজ স্টিকার। প্রাক্তন বিচারকের সেই গাড়ি নিয়ে বেপরোয়া গতিতে বান্ধবীকে নিয়ে ছুটল নাতি। আর তাতেই ঘটল বিপত্তি। মাঝরাতে ধাক্কা মারল কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টকে। ধাক্কা মারার পর সিগন্যাল ভেঙে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে প্রাক্তন বিচারকের নাবালক নাতি। তবে শেষমেশ তাকে আটক করে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে কলকাতার পার্ক স্ট্রিটে। আজ মঙ্গলবার ওই নাবালককে জুভেনাইল জাস্টিস বোর্ডের এজলাসে পেশ করা হবে।

আরও পড়ুন: সিগন্যাল ভাঙলেই ধরে ফেলবে ক্যামেরা, পাটুলি ক্রসিংয়ে আসছে বিশেষ প্রযুক্তি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আয়কর বিভাগের ট্রাইবুনাল আদালতের প্রাক্তন বিচারক দাদুর গাড়ি নিয়ে বেরিয়েছিল নাবালক নাতি। তার সঙ্গে ছিল বান্ধবী। তবে প্রাপ্তবয়স্ক না হওয়ায় স্বাভাবিকভাবেই তার লাইসেন্সও ছিল না। রবিবার রাতে তারা দুজনেই পার্ক স্ট্রিটের একটি অভিজাত  পানশালা থেকে বেরোয়। এরপর অ্যালান পার্কের দিক থেকে পাক স্টিট মোড়ের দিকে ভুল রাস্তায় ঢুকে পড়ে। তখন পুলিশ গাড়িটিকে বাধা দেয়। তাতে আরও বেঁকে বসে নাবালক চালক। তখন গাড়ির গতি আরও বাড়িয়ে দেয় ওই নাবালক। পরে রাসেল স্ট্রিটের দিকে গাড়িটি নিয়ে ঢুকতে গেলে সামনে আরেকটি গাড়ি চলে আসে। সেই সময় গাড়ির গতি কমিয়ে দিতে বাধ্য হয় নাবালক। তখন এক ট্রাফিক সার্জেন্ট গাড়িটির সামনে গিয়ে চালককে বেরিয়ে আসতে বলেন। কিন্তু, বেপরোয়া চালক গাড়ি থেকে না বেরিয়ে গাড়িটি ঘোরানোর চেষ্টা করে। সেই সময় হাত দিয়ে গাড়ি আটকানোর চেষ্টা করেন সার্জেন্ট। তখন তাকে ধাক্কা মেরে গাড়ি ঘুরিয়ে অ্যালান পার্কের দিকে পালানোর চেষ্টা চালক। 

সেই সময় ট্রাফিক সার্জেন্ট ওয়ারলেসের মাধ্যমে সিগন্যাল বন্ধ করে দিতে বলেন। সিগন্যাল বন্ধ করে দিলে অন্যান্য গাড়ি দাঁড়িয়ে পড়ে। কিন্তু অন্যান্য গাড়িগুলিকে পাশ কাটিয়ে বেরোনোর চেষ্টা করে ব্যর্থ হয় ওই নাবালক তথা প্রাক্তন বিচারকের নাতি। অবশেষে পুলিশ সেখানে ওই নাবালক এবং তার বান্ধবীকে আটক করে। এদিকে, খবর পেয়ে অভিযুক্ত নাবালকের দাদু তথা প্রাক্তন বিচারক থানায় পৌঁছন। তিনি নাতিকে মুচলেখা দিয়ে ছাড়িয়ে নিয়ে যান। সেই সঙ্গে তিনি জানান, তিনি নিজেই আজ মঙ্গলবার জুভেনাইল জাস্টিস বোর্ডের এজলাসে অভিযুক্ত নাতিকে পেশ করবেন।  পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর ষোলোর ওই নাবালক পুনেতে থাকে। তার বাবা-মাও সেখানে থাকেন। ছুটিতে সে জোকা এলাকায় দাদুর কাছে বেড়াতে এসেছিল। মামলা রুজু করেছে পুলিশ। ট্রাফিক আইনের একাধিক ধারায় তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.