বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তরুণী মডেলের ছবি তুলে ব্ল্যাকমেইল, মোটা টাকার দাবি, গ্রেফতার মহিলা–সহ দু’‌জন

তরুণী মডেলের ছবি তুলে ব্ল্যাকমেইল, মোটা টাকার দাবি, গ্রেফতার মহিলা–সহ দু’‌জন

ফটোশুট করেছিল প্রতাপ ঘোষ এবং জয়শ্রী মিত্র।

এই ঘটনার নেপথ্যে কোনও চক্র কাজ করছে বলে পুলিশের অনুমান।

মডেলিং পেশার সঙ্গে যুক্ত তরুনীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে। এই বলে তরুণী মডেলকে ব্ল্যাকমেইল করা হচ্ছিল। বাধ্য হয়ে ওই তরুণী মডেল থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগে এক মহিলা–সহ দু’‌জনকে গ্রেফতার করল সাইবার ক্রাইম থানার পুলিশ। এই ঘটনায় তোলপাড় হয়ে গিয়েছে শহর। কারণ এই ঘটনার নেপথ্যে কোনও চক্র কাজ করছে বলে পুলিশের অনুমান।

পুলিশ সূত্রে খবর, জুলাই মাসের ১৯ তারিখ সল্টলেকের সেন্ট্রাল পার্কে মডেলিংয়ের জন্য বেশ কয়েকটি ফটোশুট করা হয় মণিদীপা চৌধুরীর। ফটোশুট করেছিল প্রতাপ ঘোষ এবং জয়শ্রী মিত্র। তখনই বেশ কয়েকটি স্বল্প–পোশাকের ছবিও তুলে নেয় তারা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে বারবার ফোন করা হচ্ছিল। পরিবর্তে টাকার দাবি করা হচ্ছিল। আর সেই টাকা না দিলে পরবর্তী সময়ে ওইসব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়।

পরিস্থিতি দিন দিন কঠিন হয়ে উঠছিল এবং মানসিক যন্ত্রণার মধ্যে পড়ছিলেন। বাধ্য হয়ে সাইবার ক্রাইম শাখায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে প্রতাপ ঘোষ এবং জয়শ্রী মিত্রকে আজ গ্রেফতার করে সাইবার ক্রাইম থানার পুলিশ। আজ তাদের বিধাননগর আদালতে পেশ করা হবে এবং নিজেদের হেফাজতে নেওয়ার দাবি করা হবে।

এই ঘটনার নেপথ্যে একটি চক্র আছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। তদন্তে নেমেছে সাইবার ক্রাইম থানার পুলিশ। যাদবপুরে ভাড়ায় থাকত প্রতাপ ঘোষ এবং জয়শ্রী মিত্র। সেখান থেকেই তাঁদের গ্রেফতার করা হয় আজ। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সোনি ক্যামেরা ও হার্ড ডিস্ক। একটি মোবাইল থেকে পাওয়া গিয়েছে পর্নোগ্রাফির ভিডিও।

বাংলার মুখ খবর

Latest News

লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার, এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল! শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন, ২ দশক পর ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের বিধানসভায় বসতে চলেছে অত্যাধুনিক ক্যামেরা, নিরাপত্তায় বাড়তি কড়াকড়ির কারণ কী?‌ 'মিমি দিদি'র পাশে বসা এই মেয়েটাকে চিনতে পারছেন? পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP গম্ভীর কোচ হতেই ভারতীয় দলে KKR-এর রমরমা, দেখুন টিম ইন্ডিয়ার নাইট কানেকশন জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি! বিশ্বকাপ ফাইনালে তাঁর ৪৭ রানের ইনিংসের পিছনে কাদের অবদান! জানালেন অক্ষর প্যাটেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.