মঙ্গলবার সংসদে দিলীপ ঘোষ
মঙ্গলবার সংসদে দিলীপ ঘোষ

মোদীকে দেখলে গো ব্যাক স্লোগান ওঠে, কই রোহিঙ্গাদের জন্য তো ওঠে না? সংসদে দিলীপ

  • বলেন, ‘রোহিঙ্গাদের বা বাংলাদেশি অনুপ্রবেশকারীদের কেউ গো ব্যাক স্লোগান দিচ্ছে না। অথচ প্রধানমন্ত্রী ও রাজ্যপালকে গো ব্যাক স্লোগান দেওয়া হচ্ছে।’

এবার সংসদে দাঁড়িয়ে রাজ্যের বাম ও তৃণমূলকে একযোগে বিঁধলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বোঝানোর চেষ্টা করলেন, CAA ও NRC-র বিরোধিতা করে আসলে অনুপ্রবেশকারীদেরই সমর্থন করছে তারা।

মঙ্গলবার লোকভায় বাজেট অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনার সময় বলতে ওঠেন খড়গপুরের সাংসদ দিলীপ ঘোষ। আর তখনই বাম ও তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। বলেন, ‘রোহিঙ্গাদের বা বাংলাদেশি অনুপ্রবেশকারীদের কেউ গো ব্যাক স্লোগান দিচ্ছে না। অথচ প্রধানমন্ত্রী ও রাজ্যপালকে গো ব্যাক স্লোগান দেওয়া হচ্ছে।’

কলকাতা পোর্ট ট্রাস্টের ১৫০ বছর পূর্তিতে ২ দিনের কলকাতা সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর যাত্রাপথের বিভিন্ন জায়গায় কালো পতাকা দেখায় বাম ও তৃণমূল সমর্থকরা। ওঠে ‘নরেন্দ্র মোদী গো ব্যাক স্লোগান’।

বিধানসভা নির্বাচন যত এগোচ্ছে ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। আর এবার পশ্চিমবঙ্গে CAA বিরোধী আন্দোলনকে আক্রমণ করার জন্য একেবারের লোকসভার মঞ্চ বাছলেন দিলীপ ঘোষ। বিজেপির দাবি, দেশজুড়ে হিন্দু জাতীয়তাবাদের উত্থানের মধ্যে নিজেদের অস্তিত্ব বাঁচাতে বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ভোটব্যাঙ্কে পরিণত করার চেষ্টা করছে বাম-কংগ্রেস-তৃণমূলের মতো তথাকথিত ধর্মনিরপেক্ষ দলগুলি।



বন্ধ করুন