বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মত বদলে ফেললে কথা বলে লাভ কী? শুভেন্দুকে নিয়ে বললেন হতাশ সৌগত
সৌগত রায়। ফাইল ছবি
সৌগত রায়। ফাইল ছবি

মত বদলে ফেললে কথা বলে লাভ কী? শুভেন্দুকে নিয়ে বললেন হতাশ সৌগত

  • তাঁর কাছে শুভেন্দু অধিকারীর মেসেজ এসেছে বলে স্বীকার করে নেন সৌগত রায়। বলেন. ‘মেসেজটা পেয়েছি, বিস্তারিত জানাবো না’। শুভেন্দুর মেসেজের ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি জানিয়েছেন কি না তাও খোলসা করেননি তিনি।

‘আপনাদের সঙ্গে একসঙ্গে কাজ করা মুশকিল’ সৌগত রায়কে শুভেন্দুর এই মেসেজের পর কার্যত হাল ছেড়ে দিল তৃণমূল। বুধবার বিকেলে নিজের বাসভবনে সৌগতবাবু শুভেন্দুর মেসেজ নিয়ে সাংবাদিকদের সামনে মুখ খোলেন। তিনি বলেন, ‘এর পর যা বলার শুভেন্দুই বলবেন।’

এদিন সৌগতবাবু বলেন, ‘আমি আপনাদের কাছে সত্যনিষ্ঠার সঙ্গে বলেছি গতকাল মিটিংয়ে যা হয়েছিল। যাকে শুভেন্দু অধিকারী ছাড়া আরও ৪ জন উপস্থিত ছিলাম। যদি উনি ওর মন পরিবর্তন করে থাকেন তাহলে সেটা তাঁর সিদ্ধান্ত নেওয়ার ব্যাপার। তিনি আপনাদের তাঁর সিদ্ধান্ত জানাবেন’। 

তাঁর কাছে শুভেন্দু অধিকারীর মেসেজ এসেছে বলে স্বীকার করে নেন সৌগত রায়। বলেন. ‘মেসেজটা পেয়েছি, বিস্তারিত জানাবো না’। শুভেন্দুর মেসেজের ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি জানিয়েছেন কি না তাও খোলসা করেননি তিনি। সঙ্গে তিনি বলেন, ‘উনি মত বদলে ফেললে আর কথা বলে লাভ কী?’

মঙ্গলবার সন্ধ্যায় কলকাতায় শুভেন্দু – অভিষেক বৈঠকের পর সংবাদমাধ্যমের কাছে সৌগতবাবু দাবি করেন, ‘সব মিটে গিয়েছে।’ যদিও বুধবার দুপুরে সৌগতবাবুকে মেসেজ করে শুভেন্দু বলেন, ‘আমার বক্তব্যের এখনো সমাধান হয়নি। সবাধান না করেই আমার ওপর সব চাপিয়ে দেওয়া হচ্ছে। ৬ ডিসেম্বর আমার সাংবাদিক বৈঠকে সব বলার কথা ছিল। তার আগেই সংবাদমাধ্যমের কাছে সব বলে দেওয়া হল। আপনাদের সঙ্গে একসঙ্গে কাজ করা মুশকিল। আমাকে মাফ করবেন’।

 

বন্ধ করুন