বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee: 'ইন্ডিয়া জোটের মিটিংয়ের কথা কেউ জানায়নি, আমি জানি না,' একী বললেন মমতা! যাচ্ছেন ভাইপোর বিয়েতে

Mamata Banerjee: 'ইন্ডিয়া জোটের মিটিংয়ের কথা কেউ জানায়নি, আমি জানি না,' একী বললেন মমতা! যাচ্ছেন ভাইপোর বিয়েতে

বাংলার মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। (PTI Photo) (PTI)

ইন্ডিয়া জোট প্রসঙ্গে রাজ্য়ের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ইতিমধ্য়েই জানিয়েছেন, ইন্ডিয়া জোটের পিন্ডি চটকে গিয়েছে। তবে কি বাস্তবেই সুর কেটে গেল ইন্ডিয়া জোটের? ভোটের এখনও বেশ দেরি। জোটের সলতে পাকানোর আগেই হাত তুলে নিচ্ছে তৃণমূল?

তিন রাজ্য়ে ভরাডুবি হয়েছে কংগ্রেসের। সেই হারের জ্বালা ভোলার আগেই ইন্ডিয়া জোটের বৈঠক। সেই বৈঠক বসবে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের বাড়়িতে। বুধবার বৈঠক। আর সোমবার সন্ধ্য়ায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় বললেন, আমার কাছে কোনও তথ্য় নেই। কেউ জানায়নি। কেউ ফোনেও বলেনি। আমি জানি না।

এদিকে আগে থেকেই সংশয় দেখা দিয়েছিল মমতা বন্দ্য়োপাধ্য়ায় কি আদৌ ওই বৈঠকে উপস্থিত থাকবেন? কারণ সেই সময় মুখ্য়মন্ত্রীর উত্তরবঙ্গ সফরের কথা রয়েছে। আর সোমবার রাজভবন থেকে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্য়ায় জানিয়ে দিলেন কোনও তথ্য় নেই তাঁর কাছে।

এদিকে ইন্ডিয়া জোট প্রসঙ্গে রাজ্য়ের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ইতিমধ্য়েই জানিয়েছেন, ইন্ডিয়া জোটের পিন্ডি চটকে গিয়েছে। তবে কি বাস্তবেই সুর কেটে গেল ইন্ডিয়া জোটের? ভোটের এখনও বেশ দেরি। জোটের সলতে পাকানোর আগেই হাত তুলে নিচ্ছে তৃণমূল?

অভিষেক বন্দ্যোপাধ্য়ায় জোটের ভবিষ্যত প্রসঙ্গে জানিয়েছেন, আমি বা আমরা ঠিক করব না। মানুষ ঠিক করবেন। সব মিলিয়ে চূড়ান্ত ধোঁয়াশা।

আগামী ৬ ডিসেম্বর ইন্ডিয়া জোটের বৈঠক হবে। নিজের বাসভবনে সেই বৈঠক ডেকেছেন কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়়গে।

মমতা বন্দ্যোপাধ্য়ায় জানিয়েছেন, ইন্ডিয়া জোটের মিটিংয়ের জন্য় কেউ জানায়নি। আমি জানিও না। আমার কাছে কোনও ইনফরমেশন নেই। আমি যদি জানতাম, তাহলে তো সেই বুঝে আমি সূচি তৈরি করতাম।

তিনি বলেন, আমার কাছে কোনও খবরই নেই। যেটা নিয়ে খবর নেই সেটা নিয়ে কেন প্রশ্ন করছেন। আমি বাইরে প্রোগ্রাম রেখেছি। উত্তরবঙ্গে। ৬-৭ দিনের প্রোগ্রাম আছে।আমার কাছে কোনও খবরই নেই। আমার কাছে খবর থাকলে কি আমি যেতাম না। অবশ্যই যেতাম। কিন্তু খবরই নেই। এজন্য উত্তরবঙ্গ সফরে যাচ্ছি।

পটনা, বেঙ্গালুরু, মুম্বইয়ের পরে দিল্লিতে বৈঠক। তিন রাজ্যে কংগ্রেসের হারের পর ইন্ডিয়া জোটের গুরুত্বপূর্ণ বৈঠক। রণকৌশল ঠিক হতে পারে। আর সেই বৈঠকের ব্যাপারে কোনও খবরই নেই মমতার কাছে। নিজেই জানালেন সেকথা।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে আজই সিরিজ পকেটে পুরতে মরিয়া রোহিতরা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.