বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নুসরত প্রসঙ্গে সিঁদুর, ভারতীয় সংস্কৃতি টেনে আনলেন দিলীপ, করলেন পদত্যাগের দাবি

নুসরত প্রসঙ্গে সিঁদুর, ভারতীয় সংস্কৃতি টেনে আনলেন দিলীপ, করলেন পদত্যাগের দাবি

নুসরত জাহান (ফাইল ছবি)

ঝুঁকি নিলেই তবে গল্প লেখা হয়, বার্তা নুসরত জাহানের 

তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি তাঁর মা হতে চলার খবর সামনে আসতেই কার্যত হইচই পড়ে যায় বিভিন্ন মহলে। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল কিনা তা নিয়ে নানা চর্চা শুরু হয়েছে। এসবের মধ্যেই অভিনেত্রী বিবৃতি দিয়েছেন, নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। শুধু সহবাস করেছেন। নুসরতের সেই বিবৃতিকে ঘিরে ইতিমধ্যেই জলঘোলা শুরু হয়েছে পুরোদমে। এবার তাতেই মাত্রা যোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

টুইট করে দিলীপ ঘোষ জানিয়েছেন, ‘নুসরত জাহান একজন মহিলা সাংসদ। একজনকে স্বামী বলে পরিচয় দিয়ে সিঁদুর পরে তিনি ভারতীয় সংস্কৃতিকে লজ্জায় ফেলেছেন। তাঁর বৌভাতে মুখ্য়মন্ত্রী আমন্ত্রিত করে এখন বলছেন তিনি বিবাহিতা নন।’ পাশাপাশি তৃণমূল সাংসদ সৌগত রায়কে কটাক্ষ করে দিলীপ সংবাদ সংস্থার কাছে জানিয়েছেন, ‘এটা সৌগত বাবুর আদর্শ হতে পারে। কিন্তু এটা বাংলা অথবা ভারতের আদর্শ নয়। দলের উচিৎ তাঁকে সাসপেন্ড করা। তাঁরও পদত্য়াগ করা দরকার।’

নুসরত জাহান পর্বকে ঘিরে নানা মহলে নানা চর্চা চলছে। অনেকেরই মত, সাংসদের ব্যক্তিগত জীবনে অন্য়ের নাক গলানো ঠিক নয়। পাশাপাশি এর বিরুদ্ধ মতও রয়েছে তবে ভারতীয় সংস্কৃতিকে টেনে এনে দিলীপ ঘোষের এই মন্তব্যকেও তাৎপর্যপূর্ণ মনে করছে বিভিন্ন মহল।

 

বন্ধ করুন