বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > CBI: কোন তৃণমূল নেতার নাম বলছেন পরেশ? রাতের ঘুম উড়ল দুজনের! জল্পনা তুঙ্গে

CBI: কোন তৃণমূল নেতার নাম বলছেন পরেশ? রাতের ঘুম উড়ল দুজনের! জল্পনা তুঙ্গে

পরেশ অধিকারী, শিক্ষা প্রতিমন্ত্রী। সৌজন্যে ফেসবুক

কারা তাঁর আবদার মেটাতে সহায়তা করেছিলেন? কাদের সঙ্গে সেই সময় তিনি কথা বলেছিলেন? সেই সময় শাসকদলের কোন নেতারা তাঁর মেয়ের চাকরি দেওয়ার ব্যাপারে আশ্বাস দিয়েছিলেন ? এনিয়ে ফের নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে। এদিকে সূত্রের খবর সিবিআইয়ের জেরায় উত্তরবঙ্গের দুই তৃণমূল নেতার নামও সামনে আসতে পারে।

রাজ্যের শিক্ষাপ্রতিমন্ত্রী পরেশ অধিকারী ফের সিবিআই দফতরে হাজিরা দিয়েছেন। এনিয়ে পরপর তিনদিন তাঁকে ডেকে পাঠাল সিবিআই। অবৈধভাবে তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী চাকরি পেয়েছিলেন বলে অভিযোগ। এদিকে পরেশ অধিকারী তৃণমূলে যোগ দেওয়ার সময়ই শর্ত সাপেক্ষে তাঁর মেয়ের চাকরি তিনি আদায় করেছিলেন বলে অভিযোগ। এখানেই প্রশ্ন কারা তাঁর আবদার মেটাতে সহায়তা করেছিলেন? কাদের সঙ্গে সেই সময় তিনি কথা বলেছিলেন? সেই সময় শাসকদলের কোন নেতারা তাঁর মেয়ের চাকরি দেওয়ার ব্যাপারে আশ্বাস দিয়েছিলেন ? দলের রাজ্য নেতাদের সঙ্গে যোগাযোগের মাধ্যমও ছিলেন তাঁরা। এমনটাই সূত্রের খবর। এনিয়ে ফের নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে। এদিকে সূত্রের খবর সিবিআইয়ের জেরায় উত্তরবঙ্গের দুই তৃণমূল নেতার নামও সামনে আসতে পারে। আর তার জেরে কার্যত ঘুম উড়ছে শাসকদলের অনেকেরই।

ফরওয়ার্ড ব্লক থেকে তৃণমূলে এসেছিলেন পরেশ অধিকারী। আর তারপরেই তাঁর মেয়ের চাকরি হয়ে যায়। বলা ভালো মেয়ের চাকরি দেওয়ার বিনিময়েই তাঁকে ঘাসফুল শিবিরে নিয়ে আসা হয়েছিল বলে দাবি স্থানীয়দের। আর গোটা বৃত্তটি সম্পূর্ণ করার ক্ষেত্রে মূখ্য ভূমিকা নিয়েছিলেন দলেরই দুই নেতা। সেই দুই নেতার নাম নিয়েই এখন জোর চর্চা কোচবিহারে। 

মূলত তৃণমূলে যোগদানের শর্ত কী ছিল সেটাও জানতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর সেই রহস্যের জট কাটলে গোটা বিষয়টি পরিষ্কার হবে অনেকটাই। তবে কী এবার কোচবিহার জেলা তৃণমূলের ওই দুই নেতাকেও তলব করবে সিবিআই? এনিয়ে তুমুল জল্পনা ছড়িয়েছে। তবে এনিয়ে কোচবিহারে দলের জেলা নেতৃত্ব কোনওভাবে মুখ খুলতে চাননি। সকলেই এখন পরেশের সঙ্গে দূরত্ব বৃদ্ধিতেই ব্যস্ত।

বাংলার মুখ খবর

Latest News

গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী? হাওয়াই চটির দাম ১ লক্ষ টাকা? সুদূর আরব দেশের কাণ্ডে হেসে খুন নেটপাড়া হিন্দু মহিলাদের সঙ্গে মুসলিম যুবকদের গণবিবাহ, উদ্যোগী মৌলবী, শোরগোল যোগী রাজ্যে 'আপনার বাড়ির পাশে রাস্তা বেহাল সেটা আম্বানির দোষ নয়', ট্রোলারদের জবাব অন্তরার অমরনাথ যাত্রার জন্য বালতাল বেস ক্যাম্পে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু! কোহলিকে স্লেজ করতে মানা করলে খুব রাগ হত, অকপট প্রাক্তন অজি অধিনায়ক ভিন রাজ্যে আলু পাঠানো বন্ধের নির্দেশ দিল নবান্ন, সবজির দাম নিয়ন্ত্রণে রাখতে বৈঠক পুরসভার ওয়েবসাইটে মজাদার ‘হিংলিশ’! কুকুর পাগল হওয়ার কথা দেখে হাসছে নেটদুনিয়া নতুন অবতারে ফিরছেন প্রবীর-পোদ্দার জুটি! সৃজিত নন, প্রসেনজিৎ-অনির্বাণকে মেলাল কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.