বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্ত্রীর মৃত্যুর পর পার্থর সঙ্গে বেড়েছিল ঘনিষ্ঠতা, স্বীকার করলেন অর্পিতা
শুভেন্দুর পোস্ট করা ছবি। তৃণমূলের মঞ্চে পার্থ ও অর্পিতা।

স্ত্রীর মৃত্যুর পর পার্থর সঙ্গে বেড়েছিল ঘনিষ্ঠতা, স্বীকার করলেন অর্পিতা

  • অর্পিতা জানিয়েছেন, এর পর থেকে একাকিত্বে ভুগতে শুরু করেন পার্থ। তখনই তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে মন্ত্রীর। খুব ভালো বন্ধু হয়ে ওঠেন তাঁরা।

স্ত্রী বাবলি চট্টোপাধ্যারে মৃত্যুর পর একাকীত্ব বোধ করছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তখন থেকেই তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা হয় পার্থ চট্টোপাধ্যায়ের। জেরায় এমনই জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের। সঙ্গে তিনি জানিয়েছেন অসমবয়সী হলেও ভালো বন্ধু হয়ে উঠেছিলেন পার্থ। যার জেরে ধীরে ধীরে তাঁর ওপর আস্থা বাড়তে থাকে মন্ত্রীর।

অর্পিতা জানিয়েছেন, নাকতলা উদয়ন সংঘের পুজোকে কেন্দ্র করে তাঁর সঙ্গে পরিচয় হয় পার্থ চট্টোপাধ্যায়ের। এরই মধ্যে ২০১৭ সালের ২৬ জুলাই মৃত্যু হয় পার্থ চট্টোপাধ্যায়ের স্ত্রীর বাবলি ওরফে জয়ন্তী চট্টোপাধ্যায়ের। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বাবলিদেবীর। অর্পিতা জানিয়েছেন, এর পর থেকে একাকিত্বে ভুগতে শুরু করেন পার্থ। তখনই তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে মন্ত্রীর। খুব ভালো বন্ধু হয়ে ওঠেন তাঁরা।

অর্পিতার আরও দাবি, পার্থ চট্টোপাধ্যায় তাঁর ফ্ল্যাটে যে টাকা রাখতেন তা তিনি টের পেয়েছেন অনেক পরে। তিনি জানিয়েছেন, প্রথমে জানতাম শিক্ষা দফতরের খামে দরকারি নথি রাখা হয় আমার ফ্ল্যাটে। তবে সেই খাম খোলার সাহস কোনও দিন হয়নি। পরে জানতে পারি, নথি নয় খামে ছিল টাকা। পার্থদাকে জিজ্ঞাসা করলে উনি বলতেন, এটা পার্টির ব্যাপার। প্যাকেটে হাত দিও না।

 

 

বন্ধ করুন