বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পাখির চোখ ২০২১ নির্বাচন, প্রতি মাসেই রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী
নরেন্দ্র মোদী (PTI)
নরেন্দ্র মোদী (PTI)

পাখির চোখ ২০২১ নির্বাচন, প্রতি মাসেই রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী

  • প্রতি মাসেই আসবেন প্রধানমন্ত্রী। তবে এখন তারিখ ঠিক হয়নি।

বিধানসভা নির্বাচনে রাজ্যে প্রচারে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই তাঁর সেনাপতি তথা দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ২০০ আসন জেতার টার্গেট রাজ্য নেতৃত্বকে বেঁধে দিয়েছেন তিনি। তার জন্য পরিশ্রম ও স্ট্র‌্যাটেজি তৈরি করা হচ্ছে বলে বিজেপি সূত্রে খবর।

বাংলার মন জয় করতে ইতিমধ্যেই আজ, বৃহস্পতিবার বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের শতবার্ষিকীতে ভাষণ দেন তিনি। সেখানে স্বাধীনতা সংগ্রামের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ঐক্যের সম্পর্ক তুলে ধরেন। কারণ বাংলাই এখন পাখির চোখ বিজেপি’‌র। সেখানে সরকার গড়তে চায় তারা। তাই প্রধানমন্ত্রী স্বয়ং যুক্ত হয়ে পড়েছেন। এর আগেও তাঁর ব্যাকড্রপে ছিল দক্ষিণেশ্বর মন্দির ও কোচবিহারের রাজবাড়ি।

প্রধানমন্ত্রীর বঙ্গ–সফর নিয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলে, ‘‌প্রতি মাসেই আসবেন প্রধানমন্ত্রী। তবে এখন তারিখ ঠিক হয়নি।’‌ বিজেপি’‌র সর্বভারতীয় সভাপতি এবং স্বরাষ্ট্রমন্ত্রীও প্রতি মাসে আসবে বলে খবর। ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে ঘুরে গিয়েছে জেপি নাড্ডা। আর তৃতীয় সপ্তাহে ঘুরে গিয়েছেন অমিত শাহ। সুতরাং তাঁরা নজর রাখছেন বলে মনে করা হচ্ছে। এই ঘটনা নিয়ে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘‌তিনি রোজ আসতে পারেন। তাতে কি হয়েছে?‌ এটা থেকে বোঝা যাচ্ছে কাজে ভয় পেয়েছে।’‌

 

বন্ধ করুন