বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anandapur case: আনন্দপুরকাণ্ডে মুম্বই থেকে ধৃত আরও ১, টাকা হাতাতেই সাজানো গল্প, দাবি পুলিশের

Anandapur case: আনন্দপুরকাণ্ডে মুম্বই থেকে ধৃত আরও ১, টাকা হাতাতেই সাজানো গল্প, দাবি পুলিশের

আনন্দপুরকাণ্ডে আরও একজন গ্রেফতার।

কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা শুক্রবার রাতে মুম্বইয়ের জুহু থেকে শুকদেবকে গ্রেফতার করেছে। বছর ৩৯–এর শুকদেব ওই এলাকারই বাসিন্দা। বিক্রমকে জিজ্ঞাসাবাদ করে তার সম্পর্কে তথ্য জানতে পারেন তদন্তকারীরা। আরও জানা গিয়েছে, শুভজিৎকে অপহরণের সময় শুকদেব নেতাজি নগরের ফ্ল্যাটেই ছিল।

আনন্দপুরকাণ্ডে আগেই গ্রেফতার হয়েছে ৭ জন। আর এবার মুম্বই থেকে আরও একজনকে গ্রেফতার করল পুলিশ। এর ফলে এই ঘটনায় এখনও পর্যন্ত মোট আটজনকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার মুম্বই থেকে গ্রেফতার হওয়া ব্যক্তির নাম শুকদেব সুকুমার সূত্রধর। তদন্তকারীরা জানতে পেরেছেন, নেতাজি নগরের যে ফ্ল্যাটে শুভজিৎ মণ্ডল এবং তার চালককে আটকে রাখা হয়েছিল সেই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিল এই শুকদেব। মূলত কয়েক কোটি টাকা হাতানোর জন্যই শুভজিৎকে ফাঁসানোর পরিকল্পনায় বিক্রম দাসের সঙ্গে হাত মিলিয়েছিল ধৃত ব্যক্তি।

আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত যুবক গাড়িতেই ছিল না, আনন্দপুরকাণ্ডে ষড়যন্ত্রের তত্ত্ব! ধৃত ১

লালবাজার জানা গিয়েছে, কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা শুক্রবার রাতে মুম্বইয়ের জুহু থেকে শুকদেবকে গ্রেফতার করেছে। বছর ৩৯–এর শুকদেব ওই এলাকারই বাসিন্দা। বিক্রমকে জিজ্ঞাসাবাদ করে তার সম্পর্কে তথ্য জানতে পারেন তদন্তকারীরা। আরও জানা গিয়েছে, শুভজিৎকে অপহরণের সময় শুকদেব নেতাজি নগরের ফ্ল্যাটেই ছিল। এই ঘটনায় মূল অভিযুক্ত বিক্রম দাসকে পুলিশ আগে গ্রেফতার করেছে। তদন্তকারীদের দাবি, বিক্রম এবং তার সঙ্গীরা চেয়েছিল শুভজিতের কাছ থেকে মোটা টাকা হাতাতে। সেই কারণেই তাকে ফ্ল্যাটে আটকে রেখে একেবারে পরিকল্পনামাফিক তার বিরুদ্ধে মিথ্যে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। সেক্ষেত্রে ওই টাকা বিক্রম এবং অন্যান্যরা নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারা করতে চেয়েছিল।

তদন্তে জানা গিয়েছে, গত ১ ডিসেম্বর ওই ফ্ল্যাটটি ভাড়া নেওয়া হয়েছিল। ফলে সে ক্ষেত্রে শুভজিৎকে ফাঁসানোর পরিকল্পনা দীর্ঘদিন ধরেই ছিল। পুলিশের অনুমান, পরিকল্পনা করেই ওই ফ্ল্যাটটি ভাড়া নেওয়া হয়েছিল। তবে এর পিছনে কী শুধুই টাকা হাতানোর উদ্দেশ্য ছিল? নাকি আরও অন্যান্য উদ্দেশ্য ছিল? তা জানার জন্য ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শুকদেবকে শনিবার কলকাতায় এনে আলিপুর আদালতে তোলা হয় সেখানে ২৬ ডিসেম্বর পর্যন্ত তার পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। এর আগে এই ঘটনায় মূলচক্রী বিক্রম দাস এবং দাস ও সুশান্ত মণ্ডলকে হায়দরাবাদ থেকে গ্রেফতার করেছিল নেতাজি নগর থানা পুলিশ।

উল্লেখ্য,  সপ্তাহ খানেক আগে একটি গাড়িতে বেঁহুশ করে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। কিন্তু যে যুবকের বিরুদ্ধে তিনি ধর্ষণের অভিযোগ জানছিলেন পালটা সেই যুবক অপহরণের অভিযোগ জানিয়েছিলেন। সেই ঘটনার তদন্ত নেমে পুলিশ প্রথমে শৌভিক দাস নামে এক যুবককে গ্রেফতার করে। ওই শৌভিকই শুভজিৎকে ফোন করে নেতাজিনগরের ফ্ল্যাটে ডেকেছিল। তারপর নেতাজিনগরের ফ্ল্যাটে আসতেই শৌভিক শুভজিৎ এবং তার গাড়ি চালককে আটকে রেখে মারধর করে এবং তার গাড়ি নিয়ে চলে যায়। পরে তরুণী অভিযোগ জানান, শুভজিৎ তাকে ধর্ষণ করে। অথচ সেই সময় শুভজিৎ গাড়িতে ছিল না।

 

বাংলার মুখ খবর

Latest News

শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.