বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাঝরাতে মেট্রো প্রকল্পে সশস্ত্র ডাকাতদের হানা, অবাধে চলল লুঠপাট
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মাঝরাতে মেট্রো প্রকল্পে সশস্ত্র ডাকাতদের হানা, অবাধে চলল লুঠপাট

  • সকালে বিষয়টি প্রকাশ্যে আসতে দমদম থানার সঙ্গে যোগাযোগ করেন নির্মাণকারী সংস্থার আধিকারিকরা। পরে অভিযোগ দায়ের করা হয়।

ফের মেট্রো প্রকল্পে দুঃসাহসিক ডাকাতির অভিযোগ। মঙ্গলবার রাতে নোয়াপাড়া - বিমানবন্দর সম্প্রসারণের কাজে হানা দেয় ডাকাতদল। নিরাপত্তাকর্মীদের বেঁধে লুঠপাট করে নির্মাণ সামগ্রী। ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন মেট্রোর নির্মাণকাজে যুক্ত কর্মীরা। নির্মাণকারী সংস্থার তরফে দমদম থানায় অভিযোগ জানানো হয়েছে।

মেট্রোর নির্মাণকারী ঠিকাদার সংস্থার তরফে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে প্রকল্পে হানা দেয় ২০ জনের একটি ডাকাতদল। তাদের অনেকেই সশস্ত্র অবস্থায় ছিল। বেঁধে ফেলে নিরাপত্তা কর্মীদের। বাধা দিতে গিয়ে আক্রান্ত হয়েছেন কয়েকজন নিরাপত্তাকর্মী। এর পর প্রকল্পের মধ্যে যথেচ্ছ লুঠপাট চালায় তারা।

সকালে বিষয়টি প্রকাশ্যে আসতে দমদম থানার সঙ্গে যোগাযোগ করেন নির্মাণকারী সংস্থার আধিকারিকরা। পরে অভিযোগ দায়ের করা হয়। তবে এই ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ওদিকে ঘটনার জেরে নিরাপত্তাহীনতায় ভুগছেন মেট্রোর কর্মীরা। প্রকল্পে স্থায়ী পুলিশ পাহারার দাবি জানিয়েছেন তাঁরা। আক্রান্ত কর্মীরা জানিয়েছেন, এই প্রকল্পে বারবার এই ধরণের ঘটনা ঘটছে। এর আগেও অভিযোগ করা হলে কোনও লাভ হয়নি। তাই স্থায়ী সুরাহা ছাড়া কাজে যোগ দেবেন না তাঁরা। এব্যাপারে মেট্রোর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

বন্ধ করুন