বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শেষ মুহূর্তে পিছিয়ে গেল ছুটি, লক্ষ্মীবারে বাড়ি ফিরবেন সৌরভ
সৌরভ ভর্তি হওয়ার পর বেসরকারি হাসপাতালের সামনে সংবাদমাধ্যমের ভিড়।  (PTI)
সৌরভ ভর্তি হওয়ার পর বেসরকারি হাসপাতালের সামনে সংবাদমাধ্যমের ভিড়।  (PTI)

শেষ মুহূর্তে পিছিয়ে গেল ছুটি, লক্ষ্মীবারে বাড়ি ফিরবেন সৌরভ

  • সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটির খবরে, এদিন বেসরকারি হাসপাতালের ভিতরে ও সামনে ভিড় করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কয়েক হাজার ভক্ত।

শেষ মুহূর্তে পিছিয়ে গেল হাসপাতাল থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটি। বুধবার নয়, বৃহস্পতিবার বাড়ি ফিরবেন তিনি। এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটির জন্য যাবতীয় আয়োজন ছিল দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে। হাসপাতালের সামনে হাজির ছিল দেশের সমস্ত সংবাদমাধ্যম। সৌরভকে দেখতে হাজির হয়েছিলেন কয়েক হাজার অনুরাগী। কিন্তু বেলা ১১টার কিছু পরে হাসপাতালের তরফে ঘোষণা করা হয়, আগামিকাল বাড়ি যাবেন সৌরভ। 

এদিন হাসপাতালের তরফে চিকিৎসক রূপালী বসু ঘোষণা করেন, সৌরভ গঙ্গোপাধ্যা আমাদের হাসপাতালে ভর্তি হন। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তবে আজ বাড়ি যেতে চান না তিনি। নিজের ইচ্ছায় তিনি আরও ১ দিন হাসপাতালের পর্যবেক্ষণে থাকতে চান। তাই আজ তাঁর ছুটি হচ্ছে না। ছুটি হবে আগামিকাল বেলা ১০টা নাগাদ। 

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটির খবরে, এদিন বেসরকারি হাসপাতালের ভিতরে ও সামনে ভিড় করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কয়েক হাজার ভক্ত। হাতে ছিল শুভেচ্ছাবার্তা লেখা প্ল্যাকার্ড তাঁদের সামলাতে রীতিমতো বেগ পেতে হয় পুলিশকে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়ির সামনেও হাজির হন তাঁর অনুরাগীরা। 

তবে হাসপাতাল সূত্রের খবর, এদিন সৌরভকে শুভেচ্ছা জানাতে হাসপাতালের সামনে যে বিপুল ভিড় হয়েছিল তা দেখেই পিছিয়ে যান প্রাক্তন ভারত অধিনায়ক। ভক্তদের বাঁধনছাড়া আবেগে কোনও বিপত্তি ঘটার আশঙ্কা করছিলেন তিনি। তবে অন্য একটি মহলের মতে তন্ত্রমন্ত্রে সৌরভের ভরসা বেশ পুরনো। সম্ভবত বৃহস্পতিবারকে শুভ দিন বলে মনে করা হয় বলে সেদিনই বাড়ি ফিরতে চাইছেন তিনি। 

 

বন্ধ করুন