বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SLST শারীরশিক্ষার প্রার্থীদের SSC ভবন অভিযানে পুলিশের বাধা

SLST শারীরশিক্ষার প্রার্থীদের SSC ভবন অভিযানে পুলিশের বাধা

আন্দোলনকারীদের প্রিজন ভ্যানে ভরছে পুলিশ।

ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত নতুন নিয়োগ বিজ্ঞপ্তি জারির দাবিতে সোমবার SSC ভবন অভিযানের ডাক দিয়েছেন SLST শারীরশিক্ষার চাকরিপ্রার্থীরা। সেক্টর ফাইভ মেট্রো স্টেশনে নেমে SSC ভবনের দিকে যাওয়ার কথা ছিল তাদের।

SSC-র SLST শারীরশিক্ষার চাকরিপ্রার্থীদের কর্মসূচি শুরুর আগেই ধরপাকড় পুলিশের। সোমবার এই ঘটনায় বিধাননগরের সেক্টর ফাইভ মেট্রো স্টেশনের সামনে উত্তেজনা ছড়ায়। চাকরি প্রার্থীরা মেট্রো স্টেশন থেকে বেরনোর আগেই তাদের বাধা দেয় পুলিশ। এর পর তাদের টেনে হিঁচড়ে বাসে তুলে থানায় নিয়ে যান পুলিশ আধিকারিকরা।

ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত নতুন নিয়োগ বিজ্ঞপ্তি জারির দাবিতে সোমবার SSC ভবন অভিযানের ডাক দিয়েছেন SLST শারীরশিক্ষার চাকরিপ্রার্থীরা। সেক্টর ফাইভ মেট্রো স্টেশনে নেমে SSC ভবনের দিকে যাওয়ার কথা ছিল তাদের। খবর পেয়ে আগে থেকেই সেক্টর ফাইভ মেট্রো স্টেশনের গেটের সামনে মোতায়েন করা হয় বিশাল বাহিনী। আন্দোলনকারীরা মেট্রো স্টেশন থেকে বেরোতে চাইলে তাদের আটক করেন পুলিশকর্মীরা। এর পর জোর করে তাদের বাসে তুলে থানায় নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

চাকরিপ্রার্থীদের দাবি, তারা ৬ বছর ধরে বঞ্চিত। গত ২২ অগাস্ট তাদের নিয়োগের প্রতিশ্রুতি দিয়েছিলেন SSC-র তৎকালীন চেয়ারম্যান। কিন্তু তার পর থেকে আর কোনও উদ্যোগ চোখে পড়েনি। কবে SSC ফের শারীরশিক্ষার নিয়োগ বিজ্ঞপ্তি জারি করবে তা জানতে চান তাঁরা।

 

বন্ধ করুন