বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Subho Noboborsho 1429: ইলিশ, পাঁঠা থেকে মুরগির মাংস - পয়লা বৈশাখে বাড়িতেই ডেলিভারি দেবে রাজ্য!

Subho Noboborsho 1429: ইলিশ, পাঁঠা থেকে মুরগির মাংস - পয়লা বৈশাখে বাড়িতেই ডেলিভারি দেবে রাজ্য!

খাবারের প্রতীকী ছবি।

হোয়াটসঅ্যাপে অর্ডার দিলেই মিলবে সুস্বাদু -মুখরোচক খাবার। মুরগির মাংস থেকে শুরু করে খাসির মাংস, দই, কাতলা, ইলিশ প্রভৃতি পৌঁছে দেওয়া হবে বাড়িতে বাড়িতে । নামি কোনও রেস্টুরেন্ট বা ডেলিভারি সংস্থা নয়, পঞ্চায়েত দফতর এইভাবে বাড়িতে বাড়িতে খাবার পৌঁছে দেবে। পঞ্চায়েত দফতরের অন্তর্গত সুসংহত এলাকা উন্নয়ন পর্ষদের তরফে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

আগামিকাল পয়লা বৈশাখ। এই উপলক্ষ্যে আজ ও আগামিকাল দু'দিন গৃহিণীদের বাড়ির রান্নার কাজ থেকে মুক্তি দিতে এই বিশেষ উদ্যোগ নিয়েছে পঞ্চায়েত দফতর। এই দু'দিন হোয়াটসঅ্যাপে অর্ডার দিলেই বাড়িতে পৌঁছে দেওয়া হবে এই ধরনের পদ। হোয়াটসঅ্যাপে নম্বর হল ৮১৭০৮৮৭৭৯৪/৯৭৩৪৩৯৯৯১৫। এই হোয়াটসঅ্যাপ নম্বরে বুক করা হলেই বাড়িতে চলে আসবে রকমারি বাঙালি পদের খাবার। এক্ষেত্রে যেমন অনলাইনে টাকা দেওয়া যাবে তেমনই খাবার পৌঁছে দেওয়ার পরেও টাকা দেওয়া যাবে। থাকছে সব ধরনের ব্যাবস্থা।

পঞ্চায়েত দফতর সুত্রে জানা গিয়েছে, প্রতিটি থালি পিছু দিতে হবে ৫০০ টাকা। আবার রাতের খাবারের জন্য থাকছে আলাদা ব্যবস্থা। চিকেন ও মটন বিরিয়ানি রাখা হয়েছে রাতের খাবারে। সেজন্য খরচ পড়বে মটন বিরিয়ানির ক্ষেত্রে ১৭৫ টাকা এবং চিকেন বিরিয়ানির ক্ষেত্রে ১৩০ টাকা। মূলত কলকাতা, উত্তর ও দক্ষিণ পুরসভা, বিধাননগর, বরাহনগর প্রভৃতি এলাকায় এই সুবিধা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: পয়লা বৈশাখে এই ৫ কাজ অবশ্যই করুন, তাহলে পুরো নববর্ষ কাটবে অত্যন্ত শুভ

বাংলার মুখ খবর

Latest News

'খুব গরম লাগছে', বলে ভাষণের মাঝেই বোতল থেকে মাথায় ডল ঢাললেন রাহুল গান্ধী! পরিশ্রমের ফল পাবেন, হবে ইচ্ছাপূরণ! মিথুন সহ বহু রাশির সৌভাগ্যের সময় শুরু হচ্ছে ‘বিরাট ভূমিকম্প আসবে, ৪ জুনের পর সব পরিবারবাদী পার্টি ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে’ ১৯-র অঙ্ক হারিয়ে দিল ২৪-এর বাংলাকে, সামনে এল ভোট ষষ্ঠীর ৮ আসনের নয়া পরিসংখ্যান তৃণমূলের হাতে আর একটাই হাতিয়ার অবশিষ্ট রয়েছে, ‘এটা হতে দেব না’: নরেন্দ্র মোদী কয়েক কিলো বাড়তি ওজন নিয়ে ভাবছেন? কোন সময়ে ওজন মাপছেন, সেটিতেও সমস্যা হতে পারে TDS নিয়ে নয়া নয়া আপডেট আয়কর দফতরের, 'ডবল শাস্তিতে' মাথায় হাত পড়বে করদাতাদের! সেপটিক ট্যাঙ্ক থেকে পাওয়া মাংস ও চুল সাংসদের? ডিএনএ টেস্টে কলকাতায় আসছেন মেয়ে গত ৮টি T20 বিশ্বকাপে সব থেকে বেশি রান করে গোল্ডেন ব্যাট জেতেন কারা? ৩০ মে মাসিক কালাষ্টমী, রাহু ও শনি দোষ দূর করতে ওই দিন এভাবে করুন পুজো

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.