বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘দার্জিলিং থেকে পশ্চিমবঙ্গে ফিরেছেন রাজ্যপাল’, বললেন সুকান্ত, রাজ্যভাগ হচ্ছেই?

‘দার্জিলিং থেকে পশ্চিমবঙ্গে ফিরেছেন রাজ্যপাল’, বললেন সুকান্ত, রাজ্যভাগ হচ্ছেই?

মঙ্গলবার রাজভবনের সামনে সুকান্ত মজুমদার।

জি টোয়েন্টির বৈঠক উনি সংক্ষিপ্ত করে, ওনার দার্জিলিং সফর সংক্ষিপ্ত করে পশ্চিমবঙ্গে ফিরে এসেছেন। উনি উপদ্রুত এলাকায় গেছেন। সেজন্য আমরা তাঁকে ধন্যবাদ জানিয়েছি, বলেন সুকান্ত মজুমদার

এবার প্রচ্ছন্নে দার্জিলিংকে আলাদা জেলা বলে উল্লেখ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে সুকান্তবাবু বলেন, ‘রাজ্যপাল দার্জিলিং সফর কাটছাঁট করে পশ্চিমবঙ্গে ফিরে এসেছেন।’ সুকান্তবাবুর মন্তব্যে প্রশ্ন উঠছে, তাহলে রাজ্যভাগ কি সময়ের অপেক্ষা।

এদিন সুকান্তবাবু বলেন, ‘রাজ্যপাল আজ নিজে এলাকায় গেছেন। এর ফলে সেখানকার মানুষ তাঁর সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পেয়েছেন। রাজ্যপাল অনুভব করেছেন যে পশ্চিমবঙ্গের পরিস্থিতি অত্যন্ত খারাপ। যে ধরণের ঘটনা ঘটেছে তাতে তিনি খুব উদ্বিগ্ন। বিশেষ করে গতকাল ট্রেনের ওপর পাথর ছোড়া, ট্রেন ৩ ঘণ্টা করে দাঁড়িয়ে থাকা যা ওনাকে খুব উদ্বিগ্ন করেছে। তাই জি টোয়েন্টির বৈঠক উনি সংক্ষিপ্ত করে, ওনার দার্জিলিং সফর সংক্ষিপ্ত করে পশ্চিমবঙ্গে ফিরে এসেছেন। উনি উপদ্রুত এলাকায় গেছেন। সেজন্য আমরা তাঁকে ধন্যবাদ জানিয়েছি’।

সুকান্তবাবুর মন্তব্যে প্রশ্ন উঠছে, দার্জিলিং এখনো পশ্চিমবঙ্গের অবিচ্ছেদ্য অঙ্গ। তাহলে কেউ কী ভাবে দার্জিলিং থেকে পশ্চিমবঙ্গে ফিরতে পারেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পর থেকেই উত্তরবঙ্গকে আলাদা রাজ্য ঘোষণা করার দাবি উঠেছে বিজেপির অন্দরে। তাহলে ২০২৪ লোকসভা নির্বাচনের আগে বঙ্গভঙ্গ অবধারিত? এদিন কি বেফাঁসে সেই কথাই বেরিয়ে গেল সুকান্তবাবুর মুখ দিয়ে?

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিআইডির হাত থেকে শেখ শাহজাহানকে পেল না CBI, কোথায় গেল বেতাজ বাদশা? এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার গাইলেন সোনুর সাথে বিশ্বজুড়ে T20 লিগ খেলার প্ল্যান! ক্রিকেটকে বিদায় ধোনির রাজ্যের প্লেয়ারের শ্যুটিংয়ে খাবার নিয়ে কাড়াকাড়ি মালাইকা-ফারহাদের, এত্ত খাবার! এরাঁ সত্যিই ডায়েট করেন? বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.