বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা তাড়াতে ২১ জুলাইয়ের সমাবেশে সবাইকে জয় বাংলা মাস্ক পরানো হবে: সুকান্ত
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

করোনা তাড়াতে ২১ জুলাইয়ের সমাবেশে সবাইকে জয় বাংলা মাস্ক পরানো হবে: সুকান্ত

  • এদিন সুকান্তবাবু বলেন, ২১ জুলাইয়ের সমাবেশে যারা আসবে তাদের জয় বাংলা মাস্ক পরানো হবে। ওই মাস্ক দেখে করোনা পালাবে। জয় বাংলা শুনে শিল্প পালাচ্ছে আর করোনা কোন ছার।

রাজ্যে করোনা সংক্রমণের হার ২০ শতাংশের ওপরে। তার ওপরে ২ বছর পর অনুষ্ঠিত হতে চলেছে তৃণমূলের ২১ জুলাই কর্মসূচি। তার জেরে রাজ্যে করোনা বিস্ফোরণের আশঙ্কা করছেন অনেকে। তবে কর্মসূচি স্থগিত রাখার ব্যাপারে কোনও ইঙ্গিত করেনি তৃণমূল। উলটে স্বাস্থ্য দফতরের তরফে বিভিন্ন হাসপাতালে অতিরিক্ত বেড ও রক্ত মজুত রাখতে বলা হয়েছে। শুক্রবার তৃণমূলের ২১ জুলাইয়ের কর্মসূচিকে তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শাসকদলকে তাঁর কটাক্ষ, জয় বাংলা মাস্ক পরিয়ে দেবে। আর তাই দেখে করোনা পালাবে।

এদিন সুকান্তবাবু বলেন, ২১ জুলাইয়ের সমাবেশে যারা আসবে তাদের জয় বাংলা মাস্ক পরানো হবে। ওই মাস্ক দেখে করোনা পালাবে। জয় বাংলা শুনে শিল্প পালাচ্ছে আর করোনা কোন ছার।

এর পরই রাজ্য সরকারের বিরুদ্ধে দলীয় কাজে প্রশাসনকে ব্যবহারের অভিযোগ করেন সুকান্তবাবু। বলেন, পুলিশ ও সিভিক ভলান্টিয়ারদের দিয়ে একটা বিরাট কিছু করার চেষ্টা হচ্ছে। বিভিন্ন জায়গা থেকে পুলিশ কর্মীদের তুলে কলকাতায় আনা হচ্ছে। প্রশাসন আর তৃণমূল মিলে মিশে একাকার হয়ে গেছে।

 

বন্ধ করুন