বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘুড়ি ধরতে গিয়ে ব্রিজ থেকে রেল লাইনে পড়ে মৃত্যু হল কিশোরের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ঘুড়ি ধরতে গিয়ে ব্রিজ থেকে রেল লাইনে পড়ে মৃত্যু হল কিশোরের

  • ওভারহেড তারে বিদ্যুতের শব্দ শুনে ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পরিবারকে। আহত কিশোরকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

ঘুড়ির নেশায় কলকাতায় প্রাণ গেল এক কিশোরের। নিহত বিক্রম পাড়িয়া তপসিয়ার বাসিন্দা। দক্ষিণ শাখার সেতুর ওপর ঘুড়ি ধরতে গিয়ে নীচের রেল লাইনের ওভারহেড তারে পড়ে যায় সে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় কিশোরের। তরতাজা ছেলেটার মৃত্যুতে শোক নেমেছে এলাকায়।

পরিবারের তরফে জানানো হয়েছে, শুক্রবার বিকেলে শৌচাগারে গিয়েছিল বিক্রম। ফেরার সময় একটি কাটা ঘুড়ি পড়তে দেখে সে। ঘুড়ি ধরতে পার্ক সার্কাস ৩ নম্বর ব্রিজে উঠে পড়ে কিশোর। কিন্তু ভারসাম্য রাখতে না পারায় পড়ে যায় নীচের রেল লাইনের ওভারহেড তারের ওপর। তারে দেহ স্পর্শ করতেই প্রচণ্ড বিস্ফোরণ হয়। এর পর কিশোর আছড়ে পড়ে মাটিতে। 

ওভারহেড তারে বিদ্যুতের শব্দ শুনে ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পরিবারকে। আহত কিশোরকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শনিবার মৃত্যু হয় তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, বৈদ্যুতিন বিস্ফোরণে যুবকের দেহের অনেকটা ঝলসে গিয়েছিল। 

স্থানীয়দের দাবি, ওই ব্রিজের ওপর বিপজ্জনক ভাবে ঘুড়ি ওড়াতে দেখা যায় অনেককেই। প্রাণের ঝুঁকি নিয়ে সেখানে দাঁড়িয়ে ঘুড়ি ওড়ায় কিশোর ও যুবকরা। নিষেধ করলেও শোনে না। এব্যাপারে কোনও পদক্ষেপ করে না রেলও।

 

বন্ধ করুন