বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দার্জিলিং মেলে চুরি প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যের ব্যাগ, সিপিএমের নথিও ছিল

দার্জিলিং মেলে চুরি প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যের ব্যাগ, সিপিএমের নথিও ছিল

অশোক ভটাচার্য। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

বর্ষীয়ান বাম নেতার দাবি একটি ব্যাগে মধ্যে টাকাপয়সা, মোবাইল, দলের কিছু নথি রাখা ছিল। তিনি ট্রেনে স্বাভাবিকভাবেই ঘুমিয়ে পড়েছিলেন। কিন্তু ভোরবেলা ঘুম ভাঙতে তিনি দেখেন ব্যাগ উধাও। চারদিকে খোঁজাখুঁজি করেও সেই ব্যাগের খোঁজ মেলেনি।

বাম জমানার প্রাক্তন মন্ত্রী। শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য। শিলিগুড়ি থেকে কলকাতা যাচ্ছিলেন তিনি। চেপেছিলেন দার্জিলিং মেলে। ছিলেন এসি কামরায়। এদিকে শিয়ালদহে ট্রেন থামলে তিনি দেখেন ব্যাগটি নেই। এদিকে সেই ব্যাগের মধ্য়ে তাঁর ১০ হাজার টাকা, মোবাইল. এটি এম কার্ড ও দলের নানা নথি ছিল। সব খোয়া গিয়েছে। এই ঘটনায় তিনি অত্যন্ত ক্ষুব্ধ। এদিকে বাম আমলে রাজ্য়ের একেবারে প্রথম সারির মন্ত্রী ছিলেন তিনি। এখনও শিলিগুড়ির রূপকার হিসাবে তাঁর নাম উচ্চারিত হয়। সেই অশোক ভট্টাচার্যের কাছ থেকে ব্যাগ খোয়া যাওয়ার ঘটনায় স্বাভাবিকভাবে শোরগোল পড়েছে।

তিনি শনিবারই শিয়ালদহ জিআরপিতে অভিযোগ জানিয়েছেন। তবে শুধু অশোক ভট্টাচার্য নয়, ওই কামরায় একাধিক যাত্রীর ব্যাগ চুরি গিয়েছে। এনিয়ে যাত্রীদের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠেছে। দার্জিলিং মেলের মতো ট্রেনে এই ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবেই যাত্রীদের মধ্যেও আতঙ্ক ছড়িয়েছে। রাতের অন্ধকারে এই ঘটনা হয়েছে বলে মনে করা হচ্ছে। 

প্রাক্তন বাম  মন্ত্রীর দাবি এসি টু টায়ারে যদি এই ধরনের ঘটনা হতে পারে তবে বাকি কামরায় কী হবে? ট্রেনে নিরাপত্তা বলে কিছু নেই।

বর্ষীয়ান বাম নেতার দাবি একটি ব্যাগে মধ্যে টাকাপয়সা, মোবাইল, দলের কিছু নথি রাখা ছিল। তিনি ট্রেনে স্বাভাবিকভাবেই ঘুমিয়ে পড়েছিলেন। কিন্তু ভোরবেলা ঘুম ভাঙতে তিনি দেখেন ব্যাগ উধাও। চারদিকে খোঁজাখুঁজি করেও সেই ব্যাগের খোঁজ মেলেনি। মনে করা হচ্ছে বর্ধমান থেকে শিয়ালদা র মধ্য়ে এই ঘটনা হয়েছে। তবে টিটির সহায়তায় শেষ পর্যন্ত জিআরপির কাছে অভিযোগ দায়ের করেন প্রাক্তন বাম মন্ত্রী। ট্রেনের অন্য়ান্য যাত্রীরাও এই ঘটনায় ক্ষুব্ধ। 

এদিকে উত্তরবঙ্গে যে কয়েকটি ট্রেনে যাত্রীরা সবথেকে বেশি যাতায়াত করেন তার মধ্যে অন্যতম দার্জিলিং মেল। এই ট্রেনের যাত্রী স্বাচ্ছন্দ্য যাতে ঠিকঠাক থাকে তার প্রতি খেয়াল রাখে রেলকর্তৃপক্ষ। কিন্তু সেই ট্রেনে এই ধরনের ঘটনাকে ঘিরে ক্ষোভ ছড়িয়েছে। জিআরপি আপাতত স্টেশনের সিসি ক্যামেরার ফুটেজ দেখে পরিস্থিতি খতিয়ে দেখার চেষ্টা করছে। কিন্তু এটি কামরায় সাধারণত বহিরাগতরা বড় একটা ওঠেন না। তবে কি যাত্রীদের মধ্য়ে কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত? নাকি যাত্রী সেজে কোনও দুষ্কৃতী ট্রেনে উঠেছিল? 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.