বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গুজরাতকে হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ায় BJPর বিরুদ্ধে প্রচারে নামছে তৃণমূল
ফাইল ছবি (AFP)
ফাইল ছবি (AFP)

গুজরাতকে হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ায় BJPর বিরুদ্ধে প্রচারে নামছে তৃণমূল

  • বিজেপিকে আক্রমণের রণকৌশল ঠিক করতে রবিবার রাত থেকে তৃণমূল নেতাদের সঙ্গে দলের রণনীতিকার প্রশান্ত কিশোরের একাধিক বৈঠক হয়েছে।

করোনা মোকাবিলায় ব্যর্থতা নিয়ে লাগাতার আক্রমণের মুখে এবার বিজেপিকে পালটা দেওয়ার ছক করছে তৃণমূল। আর সেজন্য বিজেপি শাসিত গুজরাত ও মধ্য প্রদেশের করোনা পরিস্থিতিকে হাতিয়ার করতে চলেছে তারা। 

করোনা পরিস্থিতির মধ্যে ঘুরে দাঁড়াতে সোশ্যাল মিডিয়ায় বিজেপির বিরুদ্ধে পালটা প্রচার শুরু করতে চলেছে তৃণমূল। বিজেপিকে আক্রমণের রণকৌশল ঠিক করতে রবিবার রাত থেকে তৃণমূল নেতাদের সঙ্গে দলের রণনীতিকার প্রশান্ত কিশোরের একাধিক বৈঠক হয়েছে। সোমবার দলীয় সূত্রের এমন খবরই মিলেছে। 

সেই বৈঠকে গুজরাত ও মধ্য প্রদেশের পরিস্থিতি নিয়ে বিজেপিকে পালটা চেপে ধরার পরামর্শ দিয়েছেন প্রশাসন্ত কিশোর। রবিবার পর্যন্ত মধ্যপ্রদেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৩,৬১৪। গুজরাতে সংখ্যাটা ৮,১৯৫।

রাজ্যে করোনা মোকাবিলা নিয়ে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে রাজ্য সরকারকে লাগাতার আক্রমণ করছে বিজেপি। তাদের অভিযোগ, করোনা মোকাবিলায় সম্পূর্ণ ব্যর্থ রাজ্য সরকার। সংক্রমণ রোধে কার্যকরী পদক্ষেপ করার বদলে ছবি তুলে বেড়াচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে করোনায় মৃতের সংখ্যা কমিয়ে দেখাতে তৈরি করা হয়েছে ডেথ অডিট কমিটি। এছাড়া কেন্দ্রের থেকে আসা চাল-ডাল ঠিক মতো পৌঁছচ্ছে না গরিব মানুষের কাছে। 

 

বন্ধ করুন