বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা বাড়লে আরও কড়া বিধিনিষেধ জারি করতে হবে: মমতা
ফাইল ছবি (ANI)
ফাইল ছবি (ANI)

করোনা বাড়লে আরও কড়া বিধিনিষেধ জারি করতে হবে: মমতা

  • এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘জেনে বুঝেও অনেকে মাস্ক পরছেন না। অনেকে মাস্ক পকেটে নিয়ে ঘুরছেন আর যেখানে মাস্ক ছাড়া ঢুকতে দেবে না শুধু সেখানেই পরছেন।

রাজ্যে করোনা সংক্রমণ বাড়লে বাড়তে পারে বিধিনিষেধের মাত্রা। বৃহস্পতিবার নবান্নে এক বিবৃতিতে এমনই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুখ্যমন্ত্রী সংক্রমণ রুখতে কড়া ভাবে করোনাবিধি মেনে চলার পরামর্শ দেন। তবে সাংবাদিকদের করা কোনও প্রশ্নের জবাব দেননি তিনি।

এদিন মমতা বলেন, ‘সবাই বলছে মহামারি হলে ৩ বছর ধরে তা চলে। কিন্তু আগামী ১৫টা দিন খুব গুরুত্বপূর্ণ। এই ১৫টা দিন ভালো করে টেক কেয়ার করুন। নিজেরা সুস্থ থাকুন, সবাইকে সুস্থ রাখুন। বাজারটাজার গেলে হাত – পা না ধুয়ে বাড়িতে প্রবেশ করবেন না। যে বিধিনিষেধগুলো দেওয়া হয়েছে সেগুলো পুরোপুরি মানুন। কারণ আমরা জীবন ও জীবিকা দুয়ের দিকে তাকিয়েই এই বিধিনিষেধ তৈরি করেছি। এতে যদি দেখি আরও বাড়ছে তখন আরও কড়া বিধিনিষেধ হতে পারে।’

এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘জেনে বুঝেও অনেকে মাস্ক পরছেন না। অনেকে মাস্ক পকেটে নিয়ে ঘুরছেন আর যেখানে মাস্ক ছাড়া ঢুকতে দেবে না শুধু সেখানেই পরছেন। পুলিশকে বলবো একটু কড়া হতে। তবে ধরপাকড় করে সমস্যার সমাধান হবে। মানুষকে সচেতন হতে হবে।’

তবে এদিন নবান্নে সাংবাদিকদের কোনও প্রশ্নের জবাব দেননি মমতা। এমনকী গঙ্গাসাগর মেলা নিয়ে রাজ্যের অবস্থান জানতে চাইলে বিচারাধীন বলে এড়িয়ে যান তিনি।

 

বন্ধ করুন