বাড়ি > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল সরকারের ৯ বছর পূর্তিতে ৯ দফা চার্জশিট দিতে চলেছে বিজেপি
ফাইল ছবি
ফাইল ছবি

তৃণমূল সরকারের ৯ বছর পূর্তিতে ৯ দফা চার্জশিট দিতে চলেছে বিজেপি

  • আগামিকাল দলের রাজ্য সদর দফতরে এই চার্জশিট প্রকাশ করবেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

লকডাউনের ঘোর কাটিয়ে পশ্চিমবঙ্গে ফের একবার কোমর বেঁধে মাঠে নামতে চলেছে বিজেপি। আর এবারও দিলীপ ঘোষেদের নিশানা মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সরকার। তৃণমূল সরকারের ৯ বছর পূর্তিতে তাদের ৯ দফা চার্জশিট দিতে চলেছেন তাঁরা। বুধবার তৃণমূল সরকারের ৯ বছর পূর্তিতে এই কর্মসূচি গ্রহণ করেছে বিজেপি। 

আগামিকাল দলের রাজ্য সদর দফতরে এই চার্জশিট প্রকাশ করবেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। আর চার্জশিট তৈরির দায়িত্ব পড়েছে সায়ন্তন বসুর ঘাড়ে। আইন-শৃঙ্খলা, শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান-সহ বিভিন্ন ক্ষেত্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ব্যর্থতা তুলে ধরে তৈরি হচ্ছে চার্জশিট। 

বিজেপি সূত্রের খবর, চার্জশিট প্রকাশের পর তা নিয়ে সোশ্যাল ডিসট্যান্সিং মেনে মানুষের বাড়ি যাবেন বিজেপি কর্মীরা। সেখানে হবে জনমত সংগ্রহ। জুন থেকে ফের সরকারের বিরুদ্ধে আন্দোলনে পথে নামবে বিজেপি। তবে কী নিয়ে আন্দোলন হবে তা এখনো ঠিক হয়নি।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের বাকি আর একটা বছর। তাই রাজ্যের ক্ষমতা দখলে মরিয়া হয়ে ঝাঁপাবে বিজেপি। করোনা ও লকডাউনের জেরে রাজনৈতিক কর্মসূচি বন্ধ থাকলেও সোশ্যাল মিডিয়ায় প্রচার থামায়নি বিজেপি। ফের একবার পথে নামতে চলেছে তারা।

 

বন্ধ করুন