বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ১,২০০-র ঘরে নামল দৈনিক সংক্রমণ, রাজ্য থেকে উধাও হল বলে করোনা
প্রতীকি ছবি। 
প্রতীকি ছবি। 

১,২০০-র ঘরে নামল দৈনিক সংক্রমণ, রাজ্য থেকে উধাও হল বলে করোনা

  • শনিবার রাজ্যে পরীক্ষা হয়েছে ৩০,৬৪১টি করোনার নমুনা। যার মধ্যে ১,২৫৩টি পজিটিভ কেস পাওয়া গিয়েছে। যা গত ১০ জুলাইয়ের পর সর্বনিম্ন।

নামতে নামতে পশ্চিমবঙ্গে ১,০০০-এর কাছারাছি এল দৈনিক করোনা সংক্রমণ। শনিবার একদিনে দৈনিক সংক্রমণ কমল প্রায় ৩০০। তবে এদিন নমুনা পরীক্ষাও হয়েছে উল্লেখযোগ্যভাবে কম। আশা জাগিয়ে এক ধাক্কায় অনেকটা কমল অ্যাক্টিভ কেসও। 

শনিবার রাজ্যে পরীক্ষা হয়েছে ৩০,৬৪১টি করোনার নমুনা। যার মধ্যে ১,২৫৩টি পজিটিভ কেস পাওয়া গিয়েছে। যা গত ১০ জুলাইয়ের পর সর্বনিম্ন। নতুন সংক্রমণের ফলে পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫,৪৬,০০৮। এদিন সুস্থ হয়েছেন ১,৮৬১ জন। যার ফলে মোট সুস্থতা বেড়ে হয়েছে ৫,২২,৩৩১। মৃত্যু হয়েছে ৩৩ জনের। যার ফলে মোট মৃত্যু বেড়ে হয়েছে ৯,৫৬৯ জন। এদিন ৬৪১টি অ্যাকটিভ কেস কমেছে। যার ফলে মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা হয়েছে ১৪,১০৮। 

কলকাতা ও উত্তর ২৪ পরগনাতেও সংক্রমণ নিয়ন্ত্রণে এসেছে। শনিবার কলকাতায় সংক্রমণ ছিল ২৬২, উত্তর ২৪ পরগনায় ২৭০। বাকি সমস্ত জেলায় সংক্রমণ ২ সংখ্যায়। এদিন কলকাতায় সেরে উঠেছেন ৫৩৬ জন, উত্তর ২৪ পরগনায় ৪২০ জন। কলকাতায় মৃত্যু হয়েছে ১২ জনের। উত্তর ২৪ পরগনায় ৮ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ৪ জনের। 

 

বন্ধ করুন