বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মঙ্গলবার রাজ্যে আরও কমল দৈনিক সংক্রমণ, বাড়ল দৈনিক মৃত্যু
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মঙ্গলবার রাজ্যে আরও কমল দৈনিক সংক্রমণ, বাড়ল দৈনিক মৃত্যু

  • এদিন রাজ্যে মৃত্যু হয়েছে ১৭ জনের। যার মধ্যে ৩ জন করে মৃত্যু হয়েছে নদিয়া ও উত্তর ২৪ পরগনায়। ২ জন করে মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনা ও দার্জিলিংয়ে।

পরীক্ষা সামান্য বাড়লেও মঙ্গলবার রাজ্যে আরও কমল দৈনিক করোনা সংক্রমণ। তবে কিছুটা বেড়েছে দৈনিক মৃত্যু। কমেছে অ্যাক্টিভ কেসও।

গত কয়েকদিনের ধারা বজায় রেখে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা কমেছে। এদিন রাজ্যে আক্রান্ত হয়েছেন ৮৬৩ জন। এদিন সংক্রমণে শীর্ষে ছিল উত্তর ২৪ পরগনা (৯৭), তার পর দার্জিলিং (৮৯), তৃতীয় স্থানে ছিল কলকাতা (৭৭)। সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা হয়েছে ১৫.১৩ লক্ষ।

এদিন রাজ্যে মৃত্যু হয়েছে ১৭ জনের। যার মধ্যে ৩ জন করে মৃত্যু হয়েছে নদিয়া ও উত্তর ২৪ পরগনায়। ২ জন করে মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনা ও দার্জিলিংয়ে। কলকাতায় মৃত্যু হয়েছে ১ জনের। রাজ্যে মোট মৃত্যু হয়েছে ১৭,৯৪৪ জনের।

মঙ্গলবার রাজ্যে সুস্থ হয়েছেন ১,১৮৬ জন। যার ফলে অ্যাক্টিভ কেস কমেছে ৩৪০টি। রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা হয়েছে ১৪,১৯১। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনার নমুনা পরীক্ষা হয়েছে প্রায় ৪৭ হাজার। রাজ্যে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.৮৮ শতাংশ। সংক্রমণের হার কমে হয়েছে ১.৮৪ শতাংশ।

 

বন্ধ করুন