বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যে ফের বাড়ল করোনার দৈনিক সংক্রমণ, একদিনে মৃত ১১
প্রতীকি ছবি। PTI (HT_PRINT)
প্রতীকি ছবি। PTI (HT_PRINT)

রাজ্যে ফের বাড়ল করোনার দৈনিক সংক্রমণ, একদিনে মৃত ১১

  • এদিন রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ১১ জনের। ৪ জনের মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। ২ জন করে মারা গিয়েছেন কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনায়।

ভাইফোঁটার পরদিন রাজ্যে কিছুটা বাড়ল করোনার দৈনিক সংক্রমণ। শনিবার রাজ্যে আক্রান্ত ৭২৩। এমনটাই জানানো হয়েছে স্বাস্থ্য দফতরের রবিবারের বুলেটিনে। এদিন রাজ্যে মৃত্যু হয়েছে ১১ জনের। সামান্য বেড়েছে সুস্থতার হার।

শনিবার পশ্চিমবঘ্গে ৩০,১২৪টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। যার মধ্যে আক্রান্ত ৭২৩। কলকাতায় ফের দৈনিক সংক্রমণ ২০০ ছাড়িয়েছে। এদিন রাজধানীতে আক্রান্ত ২০৫। উত্তর ২৪ পরগনায় ১৪৬। রাজ্যের অন্য সব জেলায় মোটের ওপর নিয়ন্ত্রণে সংক্রমণ। সব মিলিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫.৯৮ লক্ষ।

এদিন রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ১১ জনের। ৪ জনের মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। ২ জন করে মারা গিয়েছেন কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনায়। রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৯,২২৬।

শনিবার রাজ্যে সুস্থ হয়েছেন ৭৭৪ জন। অ্যাক্টিভ কেস কমেছে ৬২টি। যার ফলে ফের রাজ্যে ৮ হাজারের নীচে নেমেছে করোনার অ্যাক্টিভ কেস। রাজ্যে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৮.৩০ শতাংশ। সংক্রমণের হার ২.৪০ শতাংশ।

 

বন্ধ করুন