বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পুরোটা বিস্তারিত জানাব, একটু সময় লাগবে: ঘনিষ্ঠ মহলে এমনই জানালেন লক্ষ্মীরতন
লক্ষ্মীরতন শুক্লা। ফাইল ছবি
লক্ষ্মীরতন শুক্লা। ফাইল ছবি

পুরোটা বিস্তারিত জানাব, একটু সময় লাগবে: ঘনিষ্ঠ মহলে এমনই জানালেন লক্ষ্মীরতন

  • সূত্রের খবর, এই মুহূর্তে একটি পারিবারিক অনুষ্ঠানে বাইরে রয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। ২ দিন ধরে তাঁর ফোনও বন্ধ থাকবে।

রাজনীতি থেকে সরে দাঁড়াতে চাইছেন লক্ষ্মীরতন শুক্লা। হাওড়া জেলা তৃণমূল সভাপতির পদ–সহ দলের বিভিন্ন দায়িত্ব থেকে অব্যাহতি চাইছেন তিনি। তিনি মন্ত্রিত্ব ছাড়ছেন বলে শোনা গেলেও এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন যে মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেননি লক্ষ্মী। শুধু খেলাধুলোর স্বার্থে তিনি রাজনীতি থেকে সরে যেতে চান। তবে এখনই বিধায়ক পদ ছাড়ছেন না লক্ষ্মী।

যদিও কেন এই সিদ্ধান্ত তা নিয়ে এখনও কিছু খোলসা করেননি তিনি। জানা গিয়েছে, কয়েকদিনের মধ্যে বিস্তারিত জানাবেন তিনি। মঙ্গলবার ঘনিষ্ঠ মহলে এ কথাই জানিয়েছেন লক্ষ্মীরতন। সূত্রের খবর, এই মুহূর্তে একটি পারিবারিক অনুষ্ঠানে বাইরে রয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। ২ দিন ধরে তাঁর ফোনও বন্ধ থাকবে।

তিনি এদিন ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, ‘‌পুরোটা বিস্তারিত জানাব। একটু সময় লাগবে।’‌ একইসঙ্গে তিনি জানিয়েছেন, ‘‌এখনই বিধায়ক পদ ছাড়ছি না। মানুষের ভোটে বিধায়ক হয়েছি। হাওড়া পুরসভায় এখন পুরবোর্ড নেই, বিধায়ক হয়েই কাজ করব।’‌

বিধায়ক পদ এখনও না ছাড়ার কারণ হিসেবে লক্ষ্মীরতনের জবাব, মানুষের বিভিন্ন কাজ করতে হয়, তাঁর সই প্রয়োজন। তাই এখনই বিধায়ক পদ ছাড়ছেন না বলে জানিয়েছেন তিনি। তাঁর কারণ, তিনি বিধায়ক পদ পেয়েছেন মানুষের জন্য। মানুষ তাঁকে বিধায়ক হিসেবে দেখতে চেয়েছিল। স্থানীয় সূত্রে খবর, লক্ষ্মীরতনের এই সিদ্ধান্তে ভেঙে পড়েছেন তাঁর অনুগামীরা ও উত্তর হাওড়ার মানুষ।

বন্ধ করুন